ঢাকা দক্ষিণ উপ-পরিষদ নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত ঢাকা দক্ষিণ উপ-পরিষদ এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান গত বুধবার বিকাল ৩টায় ঢাকা দক্ষিণ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন কমিশনার হিসেবে শপথ গ্রহণ পাঠ করান সিলেট জেলা অটোরিক্সা ৭০৭-এর যুগ্ম সাধারন সম্পাদক শাহাব উদ্দিন।
সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজাদ মিয়া পরিচালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, সাংবাদিক মোঃ মনিরুজ্জামান রনি, কেন্দ্রীয় কমিটির সদস্য কুনু মিয়া, মুরাদ আহমদ।
নবনির্বাচিত নিতৃবৃন্দরা হলেন, সভাপতি বাবুল মিয়া, সহ-সভাপতি আশরাফ আলী বাচ্চু, সম্পাদক আব্দুল্লাহ খান বিলাল, সহ-সম্পাদক দুলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, সদস্য রায়হান আহমদ, তুহেল আহমদ তুলী, জাকির হোসেন, শাহাজাহান মিয়া প্রমুখ।
সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় অটোরিক্সা শ্রমিকদের একটি সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। যে কোন নির্বানেই পক্ষ-বিপক্ষ থাকতে হয় এবং খুটিনাটি ত্র“টি-বিচ্যুতি মনে না রেখে সবাইকে নব নির্বাচিত নিয়ে আগামীর সুন্দর পথে এগিয়ে যেতে হবে। তিনি আশাপ্রকাশ করে বলেন, নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ও সুষ্ঠুভাবে পরিচালনা করবেন। শ্রমিকদের নিয়ে কোন প্রকার সমস্যা সৃষ্টি হলে তা নিরসন করার জন্য জেলা কমিটির নেতৃবৃন্দকে অবগত করা এবং শ্রমিকদের ন্যায্যা অধিকার আদায়ের সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Sharing is caring!

Loading...
Open