সন্ধান মিলল অপু বিশ্বাসের (ভিডিওসহ)!

1বিনোদন প্রতিবেদক :: কয়েক মাস যাবৎ একেবারেই লাইম লাইটে নেই ঢাকাই ছবির প্রথমসারির নায়িকা অপু বিশ্বাস। বলা যায় অনেকটা নিখোঁজ তিনি। এমনকি অপুর সন্ধান দিতে পারছেন না তার কাছের মানুষরাও। মুঠোফোন নাম্বার বন্ধ, গুলশানের বাসায় নেই, গ্রামের বাড়ি বগুড়াতে যাননি, এমনকি নিজস্ব ফেসবুকেও নেই অপু। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই অপুর নিখোঁজ হওয়াটাকে আড় নজরে দেখছেন।
এই যখন অবস্থা ঠিক তখন নির্মাতা মোস্তফা কামাল রাজের `সম্রাট` ছবির নতুন একটি গান প্রকাশ পায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায়। সেই গানের মাধ্যমে সন্ধান মিলল অপুর। সবকিছু ছাপিয়ে আবারো আলোচনায় এসেছেন এই চিত্রনায়িকা। প্রকাশ হওয়া `রাতভোর` গানে অপুকে নির্মাতা রাজ আবিস্কার করেছেন মোহনীয় রূপে। একইসঙ্গে শাকিবের গেটআপ নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।
গানটি প্রকাশের পর ২৪ ঘণ্টার আগেই ভিউ পড়েছে প্রায় ৬২ হাজার। যেটা ঢাকাই ছবির গানের ক্ষেত্রে একেবারেই বিরল! এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম এবং ইউটিউব ঘাঁটলে দেখা যাবে গানের নানা প্রশংসামূলক ব্যঞ্জনা।
ইউটিউবে গানটি দেখার পর জুয়েল রানা নামে একজন মন্তবে লিখেছেন, গানটা, লোকেশন, শাকিব-অপুর লুক-এক্সপ্রেশন, ক্যামেরা স্ক্রিন, এককথায় বলতে গেলে খুবই চমৎকার লেগেছে। আমাদের দেশের শিল্পীরা অনেক ট্যালেন্ট কিন্তু সঠিকভাবে তাদের ব্যবহার না করার আমাদের দেশে ভাল ছবি হচ্ছে না। তবে রাজের `সম্রাট` ছবিটি দেখার অপেক্ষায় থাকলাম।
গানটি দেখার পর জীবন খান নামে একজন লিখেছেন, ভালো কে ভালো বলা উচিত। সত্যিই গানটি ভালো হয়েছে। গান শুনে এবং দেখে দুই জায়গাই মজা পাওয়া যাবে। অনেকটা পরিবর্তন এসেছে। এই ধারা অব্যহত থাকুক। এছাড়া চলচ্চিত্র সংশিষ্ট অনেকেই চার মিনিট এগার সেকেন্ডের এই গানে নির্মাতা রাজের নির্মাণ মুন্সিয়ানার ভূয়সী প্রশংসা করেন।
প্রসঙ্গত, ‘সম্রাট’ ছবির গল্প ও চিত্রনাট্য পরিচালক রাজের নিজের। চিত্রগ্রহণ করছেন চন্দন রায় চৌধুরী। রাতভোর গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানে কণ্ঠ দিয়েছেন ইমরান।

সম্রাট ছবিতে শাকিব ও অপু বিশ্বাসের পাশাপাশি গুরুত্বপূর্ণ রাজা চরিত্রে থাকছেন কলকাতার অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। আরো রয়েছেন মিশা সওদাগর, শিমুল খান, ইমন, ডিজে সোহেল, সু্ব্রত প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদে আলোচিত সম্রাট ছবিটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা রাজ।

Sharing is caring!

Loading...
Open

Close