রোজা রেখেই চলছে সিনেমার শুটিং

photo-12বিনোদন প্রতিবেদক: রোজা রেখেই চলচ্চিত্রের কাজ করছেন শিল্পী ও কলাকুশলীরা। সারা দিন না খেয়ে শুটিং করতে একটু কষ্ট হলেও বিকেলের পর থেকেই শুটিং বন্ধ রেখে পুরো ইউনিট লেগে পড়ে ইফতারের আয়োজনে। এবার রোজার মধ্যে বেশ কয়েকটি ছবির শুটিং চলছে দেশের বিভিন্ন জায়গায়। এর মধ্যে শামীম আহম্মেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবির শুটিং চলছে ঢাকার অদূরে পুবাইলে অবস্থিত শাকিব খানের শুটিং বাড়িতে। শাকিবের বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন নতুন নায়িকা বুবলী।
এই প্রসঙ্গে নবাগত নায়িকা বুবলী বলেন, ‘সকাল থেকেই শুটিং করছি। বিকেল পর্যন্ত চলে ছবির শুটিং। আসরের নামাজের পর থেকে ক্লান্তি চলে আসে। কারণ, আমরা সবাই রোজা। অবশ্য রোজা রাখাটা আমার ছোটবেলার অভ্যাস। কারণ, পারিবারিকভাবেই আমরা সবাই রোজা রাখি। আর শুটিং করতে এসে দেখি, এখানেও সবাই রোজা রেখেছেন। আমার কাছে বিষয়টা অনেক ভালো লেগেছে। সারা দিন খাওয়ার কোনো ঝামেলা নেই। টানা শুটিং করছি। আমাদের ছবির নায়ক শাকিব খান, পরিচালক রনি স্যারসহ সবাই রোজা রেখে কাজ করছেন।’ দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ ছবির শুটিং চলছে বান্দরবানে। এই ছবিতে নায়ক শাহ রিয়াজের বিপরীতে অভিনয় করছেন নায়িকা তমা মির্জা। নায়ক শাহ রিয়াজ বলেন, ‘রোজায় শুটিং প্ল্যান একটু বদলাতে হয়েছে। কারণ, রোজার আগে, দিনের শুটিং শেষ করে সন্ধ্যায় আবারও শুটিংয়ের জন্য লাইট রেডি করা হতো। আর এখন সন্ধ্যায় সবাই তারাবির নামাজ পড়ে। তাই শুটিং হয় সকাল থেকে আসরের ওয়াক্ত পর্যন্ত। কাজের চাপে দিনটা এমনিতেই কেটে যায়, তাই রোজার ধকল টের পাই না।’ অন্যদিকে ঢাকার গাজীপুরে চলছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ ছবির শুটিং। সেখানেও রয়েছে রোজার আমেজ।
বিজলী’ ছবির নায়িকা ও প্রযোজক ববি বলেন, ‘রোজা রেখে শুটিং করছি আর নিজের জন্য দোয়া করছি। কারণ, এটা আমার নিজের প্রযোজনার প্রথম ছবি। আমি অনেক আশাবাদী, ভালো একটা ছবি দর্শককে উপহার দিতে পারব। সারা দিন শুটিং করছি। আর যেদিন রাতের শুটিং থাকে, তখন দিনের শুটিং বাদ দিয়ে কাজ করতে হচ্ছে। কারণ, রোজা রেখে দিনে শুটিং করলে আর রাতে কাজ করা সম্ভব হয় না। রোজা আসলে নিয়মিত একটা বিষয়। শুটিংও তাই। আপনারা দোয়া করবেন, আমরা যেন ভালো একটা ছবি উপহার দিতে পারি।’

Sharing is caring!

Loading...
Open

Close