নুডুলসের বিজ্ঞাপনে সাকিবের সহশিল্পী শান্তা

sakibবিনোদন ডেস্ক : বল-ব্যাট হাতে ক্রিকেট মাঠে সাকিব আল হাসানের বাহাদুরি তামাম দুনিয়া দেখেছে। বেশ কয়েক বছর ধরেই ক্রিকেটের সব কয়টি ফরম্যাটে সেরা অলরাউন্ডার হিসেবে শীর্ষ তালিকায় রয়েছেন। ধারাবাহিক সাফল্য দিয়েই তিনি প্রতিষ্ঠিত হয়েছেন ‘বাংলাদেশের জান ও প্রাণ’-এ।
মাঠের বাইরেও কিন্তু দারুণ সফল সাকিব। সে যেমন একজন ব্যবসায়ী হিসেবে, তেমনি একজন মডেল হিসেবেও। এরইমধ্যে বেশকিছু বিজ্ঞাপনে বাজিমাত করেছেন দেশসেরা এই খেলোয়াড়। সম্প্রতি কাজ করলেন একটি নুডলসের টিভিসিতে। এখানে সাকিবের সহশিল্পী হিসেবে দেখা যাবে অভিনেত্রী শান্তা জাহানকে।
জানা গেছে, ইফাদ এগি নুডলসের বিজ্ঞাপন নির্মাণ করেছেন জিবরান তানভীর। সেখানে মডেল হয়েছেন সাকিব ও শান্তা। বিজ্ঞাপনটির থিম সম্পর্কে শান্তা বলেন, ‘এখানে একজন গৃহিণী ও সুপারম্যানের গল্প দেখানো হয়েছে। আমি গৃহিণী। আর সাকিব আল হাসানকে সুপারম্যান হিসেবে দেখা যাবে।’
কাজের অভিজ্ঞতা নিয়ে শান্তা বলেন, ‘প্রতিটি বাংলাদেশির মতো আমিও সাকিব আল হাসানের ভক্ত। তার খেলার দিকে তাকিয়ে থাকি দেশের জয়ের জন্য। এই প্রথমবার তার সঙ্গে কাজ করার সুযোগ হলো। খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। আমরা কাজটিকে এনজয় করেছি। আশা করছি বিজ্ঞাপনটি প্রচার হলে ভালো লাগবে দর্শকদের।’
এদিকে নির্মাতা জিবরান জানালেন, গতকাল মঙ্গলবার (৭ জুন) বিজ্ঞাপনটির নির্মাণকাজ শেষ হয়েছে রাজধানীর কোক স্টুডিওতে। আগামী সপ্তাহে এটি প্রচারে আসবে।

Sharing is caring!

Loading...
Open

Close