বাইতুন নূর করিমিয়া হাফিজিয়া মাদ্রাসায় মাসব্যাপী কোরআন শিক্ষার উদ্বোধন

DSC_8387পবিত্র মাহে রমজান উপলক্ষে বাইতুন নূর করিমিয়া হাফিজিয়া মাদ্রাসা কলাপাড়া সিলেট এর উদ্যোগে মাসব্যাপী কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান গতকাল ৬ মে সোমবার সকাল ১১টায় মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
মাদরাসার অবৈতনিক মুহতামিম ক্বারী মাওলানা গোলাম আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার ও বিটিভি’র ভাষ্যকার ক্বারী মাওলানা নজিব উল্লাহ। তিনি তার বক্তব্যে বলেন, ক্বোরআনের শিক্ষা ছাড়া মুসলমানের দুনিয়া ও আখেরাতের নাজাতের অন্য কোন পথ নেই। তাই ক্বোরআনের চর্চা সকল মুসলমানের জন্য অর্জন করা ফরজ। এজন্য পবিত্র রমজান মাসে বেশি বেশি করে পবিত্র ক্বোরআন পাঠ করা এবং অন্যকেও পাঠ দান করা উচিত।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া জামে মসজিদের ইমাম ফারুক আহমদ, ডহর জামে মসজিদের ইমাম হাফিজ ক্বারী মাওলানা আব্দুল্লাহ, মুফতি মাওলানা জাকারিয়া, হাফিজ মাওলানা রফিক আহমদ, মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বাদশা মিয়া, সাবেক মেম্বার আব্দুল মতিন, হাফিজ ইমাম হাসান প্রমুখ। সবশেষে মোনাজাত পরিচালনা করেন মাদরাসার মুহতামীম ক্বারী মাওলানা গোলাম আহমদ। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close