মুস্তাফিজকে ‘অস্ত্র’ লুকিয়ে রাখতে বললেন প্রধানমন্ত্রী

mustafi_114796ক্রীড়া ডেস্ক : বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানকে যা দিয়ে ঘায়েল করেন, মুস্তাফিজকে তা লুকিয়ে রাখতে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেশি বেশি ক্রিকেট খেললে তার ইনজুরি হতে পারে। এ জন্য মুস্তাফিজকে সাবধানতা অবলম্বন করতেও বলেছেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‘গোপন কৌশলগুলো যাতে কেউ জানতে না পারে সেজন্য মুস্তাফিজকে সাবধান থাকতে হবে। বেশি বেশি খেললে গোপন কৌশলগুলো অন্যরা জেনে যাবে। এতে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হতে পারে আবার ইনজুরিতে পড়ার আশঙ্কাও থাকতে পারে।’

রাজধানীর শেরে বাংলা নগরের জাতীয় অর্থনৈতিক পরিষদ (এনইসি) সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় মঙ্গলবার এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনেক সভা শেষে সাংবাদিকদের এ সব কথা জানান পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সভার শুরুতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুস্তাফিজের বোলিংয়ের একটি ভিডিওচিত্র দেখানো হয়। মুস্তফা কামাল জানান, মুস্তাফিজের বিষয়ে প্রধানমন্ত্রী সাবধানতা অবলম্বন করতে বলেছেন।

তিনি বলেন, বেশি বেশি খেললে একদিকে তার গোপন কৌশল অন্যারা জেনে যাবে অন্য দিকে ইনজুরিতে পড়ার আশঙ্কা আছে। বিশ্বের অনেক নামি-দামি খেলোয়াড়দেরও ইনজুরিতে পড়তে হয়েছে। মাশরাফিকে নিয়ে আমাদের ভয় ছিল। মাশরাফির অনেক বার ইনজুরি হয়েছিল।

Sharing is caring!

Loading...
Open

Close