জড়িয়ে ধরে বিশ্বরেকর্ড

shakibনিউজ ডেস্ক : রেকর্ডের পাতায় নিজের নামটি তুলে রাখার জন্য মানুষ কত কিছুই না করে। একদিন সে মানুষটি থাকবে না নিশ্চিত কিন্তু এমনও হতে পারে তার গড়া রেকর্য থেকে যাবে অনন্তকাল। আর এর মধ্য দিয়েই মানুষটিও বেঁচে থাকবেন অনন্ত সময়। তাই মানুষের এমন প্রচেষ্টা।
আপনাকে যদি প্রশ্ন করা হয়, এক মিনিটে আপনি কত জনের সঙ্গে হাগ করতে পারবেন? অর্থাৎ বুকে জড়িয়ে ধরতে পারবেন? আপনি চিন্তায় পড়ে যাবেন নিশ্চিত। পাঁচজন, দশজন বড়জোর পনেরো; এর বেশি কি সম্ভব? কিন্তু না, এক মিনেটে সর্বোচ্চ সংখ্যক মানুষকে বুকে জড়িয়ে ধরে বিশ্বরেকর্ড গড়েছেন কৃষ্ণা কুমার। সম্প্রতি ভারতের হায়দ্রাবাদের বাসিন্দা কৃষ্ণা উক্ত সময়ে ৭৯ জনকে বুকে জড়িয়ে ধরে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছেন।
২৪ মে গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে প্রকাশিত ভিডিওতে দেখে গেছে, এক এক করে ৭৯ জনকে কৃষ্ণা বুকে জড়িয়ে ধরছেন। তিনি অবশ্য এক মিনিটের মধ্যে ৮৩ জনকে বুকে জড়িয়ে ধরেছিলেন, কিন্তু গিনেজ বুক টিম কয়েকজনকে পুরোপুরি বুকে জড়িয়ে ধরতে না পারায় তাদের গণনা থেকে বাদ দিয়েছে। তারপরও ৬০ সেকেন্ডে ৭৯ জনকে হাগ করাটা কম নয়!
১ মিনিটে সর্বোচ্চ বুকে জড়িয়ে ধরার এর আগের রেকর্ডটি ছিল অস্ট্রেলিয়ার ক্যারি বিকমোরের দখলে। তিনি ৭৭ জনকে জড়িয়ে ধরতে পেরেছিলেন।

Sharing is caring!

Loading...
Open