টস জিতে ব্যাটিংয়ে মুস্তাফিজের হায়দারাবাদ

IPL20160510141319খেলাধুলা ডেস্ক :এবারের আইপিএলে একেবারে ব্যাতিক্রম ঘটনা। টস জিতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়া আবার সেই ম্যাচ জয় করা যে খুবই কঠিন তা কল্পনাই করা যায় না। আইপিএলের উদ্বোধনী ম্যাচে পুনের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে রোহিত শর্মা যে শিক্ষাটা পেয়েছিলেন, এখনও পর্যন্ত সেই শিক্ষাই কাজে লাগাচ্ছে অন্য সব ফ্রাঞ্চাইজি।

তবে, এই প্রথম বিস্ময় সৃষ্টি করলেন সানরাইজার্স হায়দারাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার।  টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি। মূলতঃ ভিসাখাপত্মমে আগের ম্যাচে প্রথমে ব্যাট করে যে সুফলটা তিনি পেয়েছিলেন, সেটাই এবার কাজে লাগাতে যাচ্ছেন তিনি। আগের ম্যাচে ১৭৭ রান করার পর মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯২ রানেই অলআউট করে দিয়েছিলেন মুস্তাফিজরা।

মুম্বাই ইন্ডিয়ান্সকে হারানো দলে কোন পরিবর্তন আনেনি সানরাইজার্স হায়দারাবাদ। অর্থ্যাৎ ৫ পেসার নিয়েই প্রতিপক্ষের ওপর ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত হায়দারাবাদিরা। মুস্তাফিজের সঙ্গে আছেন অভিজ্ঞ আশিস নেহরা। রয়েছেন ভুবনেশ্বর কুমার, বারিন্দার স্রান এবং মইসেস হেনরিক্স।

দলে কোন পরিবর্তন আনেনি রাইজিং পুনে সুপার জায়ান্টসও। তবে টসের সময় মহেন্দ্র সিং ধোনি বলেন, আমরা আসলেই প্রথমে বোলিং করতে চেয়েছিলাম। সুতরাং, টসটা এখন আর আমাদের কাছে কোন গুরুত্বপূর্ণ ইস্যু নয়।

সানরাইজার্স হায়দারাবাদ
ডেভিড ওযার্নার, শিখর ধাওয়ান, কেন উইলিয়াসন, যুবরাজ সিং, মইসেস হেনরক্সি, দীপক হুদা, নোমান ওঝা, ভুবনেশ্বর কুমার, বারিন্দার স্রান, আশিস নেহরা এবং মুস্তাফিজুর রহমান।

রাইজিং পুনে সুপার জায়ান্টস
আজিঙ্কা রাহানে, উসমান খাজা, সৌরভ তিওয়ারি, মহেন্দ্র সিং ধোনি, থিসারা পেরেরা, জর্জ বেইলি, রজত ভাটিয়া, রবিচন্দ্র অশ্বিন, অ্যাডাম জাম্পা, অশোক দ্বিন্দ্বা, আরপি সিং।

Sharing is caring!

Loading...
Open

Close