মুস্তাফিজকে থামানোর কৌশল বের করেছেন ফ্লেমিং?

stephen_112495ক্রীড়া ডেস্ক, পুনের বোলিং কোচ ফ্লেমিং দাবি করছেন, তিনি মুস্তাফিজকে আটকানোর কৌশল বের করেছেন। ফ্লেমিং আসলে এই কথা বলতে সাহস পাচ্ছেন স্মিথের কারণে।

সানরাইজার্সের বিপক্ষে আগের ম্যাচে স্মিথ মুস্তাফিজকে এক ওভারে চারটি চার মেরেছিলেন। স্মিথ কাটার মাস্টারকে খেলার সময় আগে পা নিচ্ছিলেন না। শেষ পর্যন্ত বল দেখার চেষ্টা করছিলেন। সেদিন মুস্তাফিজের দেওয়া ২১ রানের ১৯-ই তুলেছিলেন স্মিথ।

সেই স্মিথ অবশ্য এখন দলে নেই। চোট নিয়ে ফিরে গেছেন। পুনের অবস্থাও সুবিধার নয়। শেষের দিক দিয়ে দুইয়ে থাকা পুনের জন্য আজ টিকে থাকার লড়াই। আর এই লড়াইয়ে জিততে হলে মুস্তাফিজকে সামলাতে হবে দারুণভাবে।

স্মিথ নেই, তবে তাঁর দেখানো কৌশল আছে। ফ্লেমিং সেটাই মনে করিয়ে দিলেন, ‘পুনের সঙ্গে হায়দ্রাবাদের শেষ ম্যাচে স্টিভ স্মিথ ওকে খুব ভালো খেলেছে। ওকে লেগ সাইডেই খেলার চেষ্টা করেছে। সেটা একটা কৌশল হতে পারে। আবার চাইলে ওকে আড়াআড়িভাবে অফ সাইডেও খেলা যেতে পারে।’

কৌশলের কথা বললেও ফ্লেমিং দলের খেলোয়াড়দের সতর্ক করতে ভুলছেন না, ‘মুস্তাফিজ আসলে দারুণ। ও এবারের আসরে যা করে দেখাচ্ছে, সেটা এক ঝলক তাজা হাওয়ার মতোই। সে বড় একটা সেনসেশন। আমাদের অবশ্যই এই হুমকি সামলাতে হবে। সতর্ক থাকতে হবে’

Sharing is caring!

Loading...
Open

Close