জয়ের জন্য কোহলিদের লক্ষ্য ১৯২

pune-dhonস্পোর্টস ডেস্ক:আইপিএলের চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা রাহানে ও সৌরভ তিওয়ারির অর্ধশতের উপর ভর করে ১৯১ রানের বড় সংগ্রহ পেয়েছে মহেন্দ্র সিংহ ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্ট। জিততে হলে বিরাট কোহালির আরসিবিকে করতে হবে ১৯২ রান।

প্রতিপক্ষের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারে মাত্র ৬ বলে ১৬ করে রান আউট হয়ে সাজঘরে ফেরেন উসমান খাজা। তবে দুর্দান্ত ফর্মে থাকা রাহানে ও সৌরভ তিওয়ারির ব্যাটে ভর করে ঘুরে দাঁড়ায় পুনে। দু`জন মিলে গড়েন ১০৬ রানের জুটি। তিওয়ারি ৩৯ বলে ৫২ আর রাহানে ৪৮ বলে ৭৪ রান করেন।

শেষ দিকে পেরেরা ৮ বলে ১৪ আর আশ্বিন ৫ বলে ১০ রান করলে ১৯১ রানের বড় সংগ্রহ পায় ধোনির পুনে। আরসিবির হয়ে ওয়াটসন নেন ৩ উইকেট।

এর আগে নিজেদের মাঠে কোহলির কাছে ১৩ রানে হেরেছিল ধোনিরা। তাই আজ জিতে প্রতিশোধের পাশাপাশি পয়েন্ট টেবিলে এগিয়ে যেতে চায় ধোনির পুনে।

রাইজিং পুনে সুপারজায়ান্ট একাদশ: অজিঙ্ক রাহানে, উসমান খাজা, সৌরভ তিওয়ারি, জর্জ বেইলি, এমএস ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক) থিসারা পেরেরা, রাজত ভাটিয়া, আডাম জাম্পা, রবিচন্দ্রন অশ্বিন, আরপি সিং, অশোক ধিন্দা।

রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু একাদশ: কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, ট্রেভিস হেড, শচীন বেবি, শেন ওয়াটসন, স্টুয়ার্ট বিনি, পারভেজ রসুল, ক্রিস জর্ডান, জুবেন্দ্র চাহাল এবং বরুন অরুন।

Sharing is caring!

Loading...
Open