গ্রটার ম্যানচেস্টার আল ইসলাহ‘র ইসলামী সম্মেলন এবং কাউন্সিল আগামী ১০ মে মঙ্গলবার

Logoধর্মীয় ও সামাজিক খেদমতের প্রত্যয়ে গঠিত গণমানুষের সংগঠন আনজুমানে আল ইসলাহ ইউকের অন্তর্ভুক্ত গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের ত্রিবার্ষিক সম্মেলন এবং নির্বাচন আগামী ১০ মে ২০১৬ রোজ মঙ্গলবার বিকাল ৭ ঘটিকার সময় ওল্ডহ্যামস্থ ওয়েস্টউড ইস্ট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ‘র মুহতারাম কেন্দ্রিয় সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও হাদিস বিশারদ, আরব আমিরাতের সাবেক বিচারপতি শায়খুল হাদীস হযরত আল্লামা হবিবুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখবেন আনজুমানে আল ইসলাহ ইউকের মুহতারাম জেনারেল সেক্রেটারি ও দারুল হাদীস লাতিফিয়া লন্ডনের প্রিন্সিপাল হযরত মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী।
উক্ত সম্মেলনে উপস্থিত হয়ে সম্মেলনকে সাফল্য মন্ডিত করে তুলতে আল ইসলাহ‘র সকল সদস্য, শুভাকাক্সক্ষী ও সর্বস্তরের মুসলিম জনতার প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন সংগঠনের গ্রেটার ম্যানচেস্টার ডিভিশনের প্রেসিডেন্ট মাওলানা ফখরুল হাসান রুতবাহ এবং জেনারেল সেক্রেটারি মাওলানা খায়রুল হুদা খান। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close