‘সরকার-থ্রি’তে অমিতাভ

amitabবিনোদন ডেস্কঃ ২০০৫ সালে প্রথমবারের মতো ‘সরকার’ মুক্তি পাওয়ার পর এর সিক্যুয়েল আসে ২০০৮ সালে। এরপর দীর্ঘ সময় পেরিয়ে গেছে।
ভক্ত-সমর্থকরা সরকার সিরিজের পরবর্তী সিনেমার অপেক্ষায় থাকলেও কোনও নিশ্চিত ঘোষণা আসেনি। সম্প্রতি অমিতাভ ইঙ্গিত দিয়েছেন, ‘সরকার-থ্রি’ নিয়ে পরিচালক রাম গোপাল ভার্মার সঙ্গে তার আলোচনা হয়েছে।
গত ৭ এপ্রিল রাম গোপাল ভার্মার ৫৪তম জন্মদিনে ভারসোভাতে তার নতুন কার্যালয় কোম্পানি পরিদর্শন করেন অমিতাভ। এ সময় বিগ বি সব কিছু খুটিয়ে দেখেন। এরপর মুম্বাই মিররের পক্ষ থেকে এ বিষয়ে অমিতাভের কাছে প্রশ্নও রাখা হয়। জবাবে অমিতাভ জানান, ‘‘হ্যাঁ, রাম গোপাল নতুন কোম্পানিতে আমি গিয়েছি। সেখানে অনেক বিষয় নিয়ে কথা হয়েছে। তার মধ্যে একটি ছিল ‘সরকার-থ্রি’।’’
জাতীয় পুরস্কার পাওয়া এ চলচ্চিত্র পরিচালক দীর্ঘদিন ধরেই অমিতাভের সঙ্গে পুনরায় জুটি বাঁধার অপেক্ষায় আছেন। তিনি জানিয়েছেন, এরচেয়ে আনন্দের আর কিছু হতে পারে না। ‘সরকার’ সিরিজের হিট সিনেমা ছাড়াও অমিতাভ ও রামু বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘ডরনা জরুরি হ্যা’, ‘নিশব্দ’, রাম গোপাল ভার্মা ‘কি আগ’, ‘রন’ ও ‘ডিপার্টমেন্ট’।
এদিকে সোমবার রাম গোপাল ভার্মা তার নতুন সিনেমা ‘ভিরাপ্পন’ এর ট্রেলার মুক্তি দিয়েছেন। ট্রেলার মুক্তির পরই নির্মাণশৈলী নিয়ে প্রচুর প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে। এটা নিয়ে প্রশংসাও করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ।

Sharing is caring!

Loading...
Open

Close