নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে বিয়ানীবাজারে মানববন্ধন

DSC_0418ঘন ঘন লোডশেডিং আর নজিরবিহীন বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে রবিবার দুপুর ১২ ঘটিকায় মানববন্ধন করে বিয়ানীবাজারের ব্যাবসায়ী,ছাত্র-শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক,শ্রমিক-মজুর সহ বিয়ানীবাজারের সর্বস্থরের জনসাধারণ।
‘আমরা বিয়ানীবাজারবাসী’র ব্যানারে অনুষ্ঠিত অর্ধ ঘন্টা ব্যপী এ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়া গ্রাহকদের হাতে প্লাকার্ডে ‘নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ চাই’, ‘বিয়ানীবাজারে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে মন্ত্রী মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি’, ‘এইচএসসি পরীক্ষার্থীদের স্বার্থে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক চাই’, ‘পল্লী বিদ্যুৎ কি ইস্ট ইন্দিয়া কোম্পানি?’ ‘নিয়মিত বিদ্যুৎ দে নইলে হ্যারিকেন ও কেরোসিন দে’, ”অযৌক্তিক লোডশেডিং মানি না, মানবো না’ লিখা ছিল।

মানববন্ধন চলাকালে উপস্থিত গ্রাহকরা জানান ‘১০-১৫ দিন ধরে সিলেট পল্লি বিদ্যুৎ সমিতির আওতাধীন বিয়ানীবাজার উপজেলায় ১০-১৫ মিনিট পর পর বিদ্যুৎ বিভ্রাট ও বিঘ্ন ঘটে। ঝড়- তুফান শুরু হলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে পল্লী বিদ্যুৎ এর অবহেলা ও খামখেয়ালীপনার প্রমান পাওয়া যায়! কোন কোন এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে পল্লী বিদ্যুৎ এর ২-৩ দিন সময় লেগে যায়। যে কারণে পরীক্ষার্থী, স্কুল কলেজের শিক্ষার্থীদের লেখাপড়া, হাসপাতাল ও বাণিজ্যিক ব্যাংকসহ সকল প্রতিষ্ঠানের কাজে ব্যাঘাত ঘটছে।’
মানববন্ধনে উপস্থিত গ্রাহকরা অনতিবিলম্বে এই সমস্যা সমাধানে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open