শাহজালাল র. কে নিয়ে কটুক্তিকারীর তৎপরতা বন্ধকরণে তালামীযের স্মারকলিপি প্রদান

Talamij Pic 12.4.16বাংলাদেশে আন্জুমানে তালামীযে ইসলামিয়া সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ গতকাল ১২ এপ্রিল মঙ্গলবার সকালে হযরত শাহজালাল ও হযরত শাহপরাণ র. এর কটুক্তিকারী কথিত মৌলভী আব্দুর রাজ্জাক বিন ইউসুফ এর সিলেট প্রবেশ ও জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠেয় ২১ এপ্রিলের অনুষ্ঠান বন্ধের দাবিতে সিলেটের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন এর হাতে স্বারকলিপি প্রদান করেন তালামীয নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, মৌলভী আব্দুর রাজ্জাক এক বক্তব্যে হযরত মঈনুদ্দিন চিশতী, হযরত শাহজালাল, শাহপরান ও গোলাবশাহ র. সহ আউলিয়ায়ে কেরামদের মাজার লাথি মেরে গুড়িয়ে দেয়ার হুমকি দেয়। যা আউলিয়া বক্ত মুসলমান তথা সিলেটবাসীকে বিক্ষুব্ধ করে তুলেছে। এমনকি দেশের জাতীয় পতাকা, জাতীয় সংগীত ও জাতীয় দিবস সমূহ উদযাপন অবৈধ বলে রাষ্ট্রবিরোধী নানান বক্তব্য দিয়ে বেড়াচ্ছে।
পুণ্যভূমি সিলেটের মানুষ কখনো এ রকম আউলিয়া বিরোধী ও দেশবিরোধীকে সিলেটে প্রবেশ মেনে নেবে না। যে কোন মুল্যে প্রতিহত করার মত ব্যক্ত করেন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর শাখার সভাপতি হুমায়নুর রহমান লেখন, সিলেট পুর্ব জেলার সভাপতি মুহাম্মদ উসমান গণি সিলেট পশ্চিম জেলার সভাপতি সুলতান আহমদ।

Sharing is caring!

Loading...
Open

Close