ডিবি পুলিশের অভিযানে ইয়াবা সহ নারী মাদক ব্যবসায়ি আটক


গত ১০/০৬/২০১৯খ্রিঃ রাত অনুমান ১১.৩০ ঘটিকার সময় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই/ মোঃ মাহাবুর আলম মন্ডল, এসআই/ মোঃ আবুল কালাম আজাদ, এএসআই/ মোঃ আজদু মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম দক্ষিণ খোজারখলা দুলালের কলোনীর সিরাজুল ইসলাম @ সেলিম এর ভাড়াঘরের সামনে অভিযান পরিচালনা করে ৩৫ (পয়ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক ব্যবসায়িকে আটক করেন।

আটক মাদক ব্যবসায়ির নাম সেলিনা আক্তার (১৯), পিতা- সিরাজুল ইসলাম প্রকাশ সেলিম, মাতা- জাহানারা বেগম, দাদা- মৃত কুতুব আলী, সাং- সাদুরবাজার, থানা- শায়েস্তাগঞ্জ, জেলা- হবিগঞ্জ, বর্তমানে- দুলাল মিয়ার কলোনী, দক্ষিণ খোজারখলা, থানা- দক্ষিণ সুরমা, জেলা- সিলেট বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত সেলিনা আক্তার স্বীকার করে যে, সে ও তার বাবা সিরাজুল ইসলাম দীর্ঘদিন যাবত মাদক তথা ইয়াবা ব্যবসার সহিত জড়িত। কলোনীর ভাড়াটিয়া বাসিন্দারে তথ্যানুযায়ী সারাদিনব্যাপী এবং রাতের মধ্যভাগ পর্যন্ত বিভিন্ন বয়সের লোকজন উক্ত কলোনীর ভাড়াটিয়া সিরাজুল ইসলামের ঘরে আসা-যাওয়া করে এবং উক্ত ঘরে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে থাকে। এসআই/ মোঃ মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং- ০৯, তারিখ-১১/০৬/২০১৯খ্রিঃ ধারা- ২০১৮খ্রিঃ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) রুজু হয়।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open