পীরপুর পঞ্চায়েত কমিটির তিন মুরব্বীর পদত্যাগ


সিলেট সদরের পীরপুর পঞ্চায়েত কমিটির তিন মুরব্বীর পদত্যাগ ও দ্বায়িত্ব হস্তান্তরের জন্য কমিটির সদস্যসহ গ্রামবাসীদের এক সভা অনুষ্ঠিত হয়।
গতকাল সোমবার রাতে শহরতলীর টুকের বাজারের পীরপুরে পঞ্চায়েত কমিটির মুরুব্বী নুরুল ঈসলামের বাসভবনে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় ব্যাক্তিগত কারন দেখিয়ে বর্তমান কমিটির মুরব্বী মো. সাহাব উদ্দিন, মো. মালাই মিয়া ও মো. আব্দুল করিম, নিজ মুরব্বীর পদ থেকে পদত্যাগ করেন।

এসময় তারা পর্যায়ক্রমে নিজেদের বক্তব্যে বলেন, আমরা দীর্ঘকাল গ্রামের মানুষের সুখে, দুঃখে জড়িত ছিলাম। আপনারাই আমাদেরকে গ্রামের সর্বোচ্চ পদে আসীন অর্থাৎ মুরব্বী পদে বসিয়েছিলেন। আমরা আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। কিন্তু বর্তমানে আমাদের শারীরিক অসুস্থতা, পারিবারিক ব্যস্ততা ও কর্মস্থলের বিঘœ ঘটার কারনে আমাদের পক্ষে সঠিকভাবে আপনাদের খেদমত করা সম্ভব হচ্ছেনা, বিদায় আমরা গ্রামের মুরব্বীয়ানরা পদ থেকে পদত্যাগ করলাম এবং আপনাদের নিকট আমাদের মুরব্বীয়ানা পদ হস্তান্তর করলাম।

সভায় পঞ্চায়েত কমিটির পক্ষে উপস্থিত ছিলেন, হাজী মো. জালাল উদ্দিন, মাস্টার আব্দুল হক, মো. এনামুল হোসেন মেম্বার, মো. সিরাজুল হক, মো.নুরুল হক। গ্রামবাসীর পক্ষে উপস্থিত ছিলেন, মাস্টার আর্ব্দুল হান্নান, হাজী শফিক উদ্দিন, আফাজ মিয়া, শাহান উদ্দিন, মো. জিয়াউল ইসলাম, জয়নাল আবেদিন, নেওয়াজ উদ্দিন, সাজিদ মিয়া, কামরুল ইসলাম, আজমল হোসেন, রিপন আহমেদ, আখতার হোসেন, খালেদ হোসেন, আবু তালেব, মোস্তাক আহমদ, সায়েম হোসেন, জাকির হোসেন, শাহ আলম, সাদেক হোসেন, ফজল আহমদ, মো.আব্দুল্লাহ, শাহেদ আহমদ, পারভেজ প্রমুখ। এছাড়াও সভায় ছাত্রসমাজ, যুবসমাজ সহ গ্রামের সর্বস্থরের মানুষ উপস্থিত ছিলেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open