ইলিয়াসের হাতে গড়া সংগঠন বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না।: লুনা

সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির ইফতার মাহফিল সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (৩১ মে) উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল সম্পন্ন করা হয়। ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা।

বক্তব্যে তিনি বলেন, বিগত সংসদ নির্বাচনে তিনি ও তার ছেলে ব্যারিষ্টার আবরার দু’জনই দলের মনোনয়ন চান এবং দল থেকে মা-ছেলে দু’জনকেই মনোনয়ন দেয় বিএনপি। কিন্তু একটি কুচক্রি মহল আবরারের মনোনয়ন প্রত্যাহারের সঙ্গে সঙ্গে তার (লুনা), মনোনয়নও বাতিল করে। ঠিক সে সময় সূর্য মার্কা নিয়ে তার স্বামী ইলিয়াস আলীর ইমেজকে কাজে লাগিয়ে উড়ে এসে জুড়ে বসেন গণফেরাম নেতা মোকাব্বির খাঁন। মাত্র দু’দিনে বিশ্বনাথ ওসমানীনগরের মানুষ ইলিয়াসের সম্মানে মোকাব্বির খাঁনকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করে। ধানের শীষ নিয়ে এমপি নির্বাচিত হয়েই মোকাব্বির খাঁন ইলিয়াস পরিবারকে ভুলে যান। এখন নিজের অতিত ভুলে যাওয়া ধানের শীষের মার্কা নিয়ে নির্বাচিত সেই এমপি মোকাব্বির খাঁনকে সঙ্গে নিয়ে বিশ্বনাথের স্বার্থন্বেষী বিএনপি নামধারীরা ইলিয়াসের বিএনপিকে ধ্বংস করতে চায়। কিন্তু তাদের সে স্বপ্ন কোনদিনও পূরণ হবে না। কারণ ইলিয়াসের হাতে গড়া সংগঠন বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না। বিশ্বনাথ বিএনপি শক্তিশালী আছে, ভবিষ্যতেও থাকবে। যারা বিএনপির নাম ভাঙিয়ে দালালী করে ফায়দা নেয় তারা অমানুষ।

উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও লিলু মিয়ার উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন ও সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাই, বশির আহমদ, প্রভাষক মোনায়েম খান, শামছুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সুরমান খান, নানু মিয়া, সেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাব হোসেন সুমন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, যুগ্ম-আহবায়ক শাহ আমির উদ্দিন, শাহজাহান, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ ও ছাত্রদল নেতা তামিম আহমদ। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা শেখ আব্দুশ শহীদ আলেক্স।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ মোতাহির আলী,যুগ্ম-সম্পাদক ময়নুল হক, ওসমানীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এটিএম ফখর উদ্দিন চেয়ারম্যান, বিশ^নাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্বাস আলী, ডাক্তার সারোয়ার হোসেইন চেরাগ, চেরাগ আলী, যুগ্ম-সম্পাদক জামাল আহমদ, ইসমাঈল খান, সৌদি আরব বিএনপি নেতা কামাল আহমদ, বিএনপি নেতা আজাদ আলী মেম্বার, মাওলানা আবুল বসর মো. ফারুক আলতাবুর রহমান, নুর উদ্দিন, তখদ্দুছ আলী, জালাল উদ্দিন, আলতাব আলী, মিজানুর রহমান মোজাহিদ, মাছুম আহমদ মারুফ, জয়নাল খান, আনিছুজামান খান, আজাদ খান, আব্দুল জলিল, আবারক আলী মেম্বার, নজরুল ইসলাম হামদু, গণি মিয়া, আমির আলী মেম্বার, হাজি সফিক মিয়া, ফয়জুল হক, প্রভাষক আশিক উদ্দিন, উডজেলা ছাত্রদল নেতা শেখ ফরিদ, শাহজাহান আহমদ, নাজিম উদ্দিন, রুহেল আহমদ কালু, হোসেইন আহমদ, শিব্বির আহমদ, আব্দুল বাছির, শামছুল ইসলাম মাসুদ, আলী আহমদ, জিল¬ুর রহমান, জুবায়ের আহমদ, ফাহিম আহমদ, বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রদল সভাপতি রাসেল আহমদ, যুগ্ম-সম্পাদক শাহ টিপু, নাজমুল ইসলাম শিমুল, সোহানুর রহমান চুনু, ওয়াসিম আলী প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open