নবীগঞ্জে প্রতিপক্ষের বাড়ী ঘরে হামলা ভাংচুর আহত ১০


নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামে পুর্ব বিরুধের জের ধরে প্রতিপক্ষের বাড়ীঘরে হামলা ভাংচুরের ঘটনা সংগঠিত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১০জন। আহতদের মধ্যে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আবারো যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় রয়েছেন গ্রামবাসী। ঘটনার খবর পেয়ে রাতেই নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ১৪ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা রেকর্ড হয়েছে। পুলিশ এ ঘটনায় ১জনকে গ্রেফতার করেছে।

পুলিশ স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার এনাতাবাদ গ্রামের হাসিম উল্লাহ ও তার ভাই মাসুক উল্লাহর সাথে তাদেরই আপন ভাগিনা আশিক মিয়া গংদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরুধ চলে আসছিল। এ অবস্থায় গত সোমবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে বিরুধ দেখা দেয়।এর জের ধরে রাত ১টার দিকে হসিম উল্লাহ ও তার ভাই মাসুক উল্লাহর লোকজন আশিক মিয়া ও তার ভাইদের বাড়ীতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ৩টি বাড়ীতে ভাংচুর চালায়। দা চুলপি ও লাটি দিয়ে ঘরের দরজা, জানালা ভাংচুর করে ব্যাপাক ক্ষতি সাধিত করে। বাড়ীর গৃহকর্তা আশিক মিয়া জানান, হামলাকারীরা তার ঘর থেকে নগদ ১ লক্ষ টাকা, ১ ভরি ওজনের স্বর্নালংকার, দামী মোবাইল ফোন, ও ১৩ বস্তা ধানসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল চুরি লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই শামসুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে আমরা সাথে সাখে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি মামলা রেকর্ড হয়েছে। এবং ঘটনার সাথে জড়িত ১জন কে গ্রেফতার করা হয়েছে। হামলায় গুরুতর আহতরা হল, মাছাদ মিয়া (৫০), মিজানুর রহমান (৩৫), লিটন মিয়া (২৫), রিজন মিয়া (২০), শিপন মিয়া (১০), আলী নুর (১৮) ও মাচুম (১৫)।

Sharing is caring!

Loading...
Open