গ্রাসরুটস’র সাংবাদিক সম্মেলন ও ইফতার মাহফিল সম্পন্ন


তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর সাংবাদিক সম্মেলনে ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

জেলরোডস্থ অভিজাত হোটেলের কনফারেন্স হলে এ সাংবাদিক সম্মেলন ও ইফতার মাহফিল হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সংগঠনের নির্বাহী হিমাংশু মিত্র, পরিচালক অনিতা দাস গুপ্ত ছাড়াও নানা শ্রেণি পেশার সাধারণ নাগরিকবৃন্দও উপস্থিত ছিলেন।

এদিকে গ্রাসরুটস টুরিজমের মাধ্যমে সিলেটের নুরজাহান হাসপাতালের রোগী দেখছেন পূর্ব ভারতের অন্যতম এএমআরআই হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা। এএমএরআই হাসপাতালে অভিজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে প্রতিবছর প্রায় ৫ লক্ষ রোগীর সেবা প্রদান করে আসছে।

এ হাসপাতালে ভারতের রোগী ছাড়াও বাংলাদেশ, নেপাল, মায়ানমার, নাইজেরিয়া ও ব্রজিল থেকে প্রচুর জঠিল রোগীরা সেবা গ্রহণ করছেন। রয়েছে ক্যান্সার, নিউরো, অর্থপেডিক্স, গ্যাসট্রো এন্টোলজি কার্ডিও এবং উন্নত চিকিৎসা সেবা। এখানে আই.বি.এফ এর চিকিৎসা এবং জঠিল থেকে জঠিল অপারেশনের চিকিৎসা দেওয়া হয়। বৈদিশিক রোগীদের জন্য রয়েছে সেবা প্রদানের বিশেষ টিম। প্রতিটি রোগীর ডোর টু ডোর পরিসেবা প্রদানে কাজ করে যাচ্ছে এ হাসপাতাল। খুলনাতেও নিজস্ব স্বাস্থ্য কেন্দ্র এবং ঠেলি ও পিডি চালু করা হয়েছে। এতে বরিষ্ঠ অর্থপেডিক সার্জান ডা: সজ্ঞয় বাগচী, বরিষ্ট নিউরো সার্জন ডা: দীবেন্দু কুমার রায়, বিভাগীয় প্রধান জয়ীতা ঘোষ, নির্ঝর ঘোষ সহ বিশেষজ্ঞ চিকিৎকরা চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open