জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কর্মসুচী ঘোষনা


বিএনপির প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিস্তারিত কর্মসুচী ঘোষনা করা হয়েছে। কর্মসুচীর মধ্যে ৩০মে বৃহস্পতিবার বেলা ২টায় নগরীর ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। একই দিনে নগরীর বিভিন্ন ইয়াতিমখানায় ইয়াতিম ও দুস্থদের মাঝে তৈরী করা ইফতার বিতরণ করা হবে।

শনিবার সিলেট মহানগর বিএনপির এক সভা নগরীর ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ৩০মে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী যথাযোগ্য পালন করার জন্য বিস্তারিত কর্মসুচী পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

সিলেট মহানগর বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডাঃ আশরাফ আলীর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত সভায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, বিএনপি নেতা নজিবুর রহমান নজিব, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া ও খসরুজ্জামান খসরু, সহ-আইন সম্পাদক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, বিএনপি নেতা তারেক আহমদ, আব্দুর রহিম তালুকদার, সেলিম আহমদ ও মির্জা স¤্রাট প্রমূখ।

সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, ফ্যাসিবাদী সরকার ষড়যন্ত্রমুলক মামলায় তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। অবিলম্বে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল করুন ও দায়েরকৃত সকল ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার করুন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open