চুনারুঘাটে আঞ্জুমানে আল-ইসলাহ্ ক্বারী সোসাইটি ও তালামীযে বদর দিবস পালন উপলক্ষে র‌্যালি, ও ইফতার মাহফিল


চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ চুনারুঘাটে আঞ্জুমানে আল-ইসলাহ্ ক্বারী সোসাইটি ও তালামীযে ইসলামিয়া চুনারুঘাট উপজেলা শাখার উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস পালন উপলক্ষে র‌্যালী, মাহে রমজানের তাৎপর্য আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

এ উপলক্ষে (২৩ মে) বৃহস্পতিবার বাদ আসর উপজেলা শহরে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে এসে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

মাওলানা আবু সাইদ তানভিরের পরিচালনায় ও আব্দুল মালেক মাষ্ঠারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ক্বারী মোঃ আব্দুল হালিম।

এতে বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, আল ইসলাহ্ কেন্দ্রীয় কমিটির সদস্য শাহ্ আহমেদ আলী মাষ্ঠার, উপজেলা আল-ইসলাহর সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ মাষ্ঠার, উপজেলা তালামীযে ইসলামিয়ার সভাপতি মাওঃ তাজুল ইসলাম আশিকী, ক্বারী হাসান আহমেদ, ক্বারী মাওলানা কাজী আব্দুল হাই, হাফেজ ক্বারী মাওলানা জসিম আহমেদ, এমাদ উদ্দিন নোমান আহমেদ।

এছাড়াও উপিস্থিত ছিলেন চুনারুঘাট তালমীযের পৌর সেক্রেটারী সাকিবুল হাসান, ক্বারী সোসাইটির সভাপতি মীর মুসলেহ উদ্দিন, অর্থ সম্পাদক ক্বারী বদরুল হক, তালমীযের পৌর সদস্য হাফিজ আহমেদ ফুয়াদ সহ অনেকেই।

প্রতি বছরের ন্যায় এ বছরও জাক-জমকভাবে অনুষ্ঠিত হয়েছে আল-ইসলাহ্ ক্বারী সোসাইটি ও তালামীযে ইসলামিয়ার আলোচনা সভা ইফতার মাহফিল। পরিশেষে দেশ, জাতির ও বিশ্ব-মুসলিম উম্মার জন্য অনুষ্ঠানের প্রধান অতিথির আখেরী মুনাজাতের মাধ্যমে ইফতার মাহফিল সমাপ্তি করা হয়।

Sharing is caring!

Loading...
Open