আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশ এর দোয়া ও ইফতার মাহফিল

বালাগঞ্জ (সিলেট)থেকে::আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশ এর প্রতিষ্ঠাকেন্দ্র জামেয়া ইসলামিয়া ফিরোজা-বাগ কেন্দ্রের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৩ মে) দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে জামেয়ার হল কক্ষে।

ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, বালাগঞ্জ থানার অফিসার ইনজার্চ তিনি বলেন, অামি এখানে অাসেছি অাপনাদের মুখ থেকে কালামে পাকের কথা শুনার জন্য,

দোয়া করি অাপনাদের মাদ্রসা যেন সুন্দর ভাবে সম্মানের সহিত লেখাপড়া করে এগিয়ে যায়,অাপনাদের কোন দরকার হলে অামার কাছে যাবেন ইনশা অাল্লাহ অামি যথাসাধ্য অাপনাদের সাহায্য করব। সাবেক সদরের ইউনিয়ন চেয়ারম্যান এম.মতিন বলেন, অাঞ্জুমানে তা’লিমুল প্রতিষ্ঠা একদিনে বা এক রাতে হয়নি অনেক শ্রমের বিনিময় অাজকের অাঞ্জুমান। দোয়া করি অাল্লাহ যেন কিয়ামত পর্যন্ত এটা চালু থাকে এবং তার সাথে থেকে কাজ করার তৌফিক দান করেন। অারো অনেকের সংক্ষিপ্ত বক্তব্যের শেষে কালামে পাক থেকে তেলাওয়াত করে কুবলিয়তের সময় দোয়া করেন জামেয়ার মুহতামিম, ইফতার ও দোয়া মাহফিলের সভাপতি মাও:অাব্দুল মালিক।

ফিরোজাবাগ মাদ্রাসার অাঞ্জুমানের ও জামেয়ার ছাত্র এবং সুশীল সমাজের ব্যক্তি বর্গকে নিয়ে বৃহস্পতিবার(২৩মে) ইফতার সম্পন্ন করেন।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আঞ্জুমানের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা ক্বারী জালাল উদ্দিন, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী অাতাউল গনি মহোদয়, বালাগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাও:অালী অাজগর, বালাগঞ্জ সদরের সাবেক চেয়ারম্যান এম.এ মতিন,সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তি কনই মিয়া, জামেয়ার মুহতামিম অাঞ্জুমানের অামেলা সদস্য ক্বারী মাও: অাব্দুল মালিক, জামেয়ার শিক্ষা সচিব মাও:ফয়েজ অাহমদ, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা ইমদাদুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল মুত্তাকীন জুনায়েদ, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা হুসাইন আহমদ মিসবাহ, কেন্দ্রীয় শুরা সদস্য মাওলানা হুসাইন আহমদ ইছামতি, বালাগঞ্জ কেন্দ্রের সিনিয়র প্রশিক্ষক মাওলানা ফারুক আহমদ। আরো উপস্থিত ছিলেন, একুশে নিউজের সাংবাদিক ও জামেয়ার শিক্ষক জাগির হোসেন মাওলানা আবুল কাশেম, মাওলানা ক্বারী ফজলে হক, সমাজসেবক আবুল কাশেম অফিক ও রাধাকোনা স.প্রা.বি. দপ্তরী রুবেল আহমদ সহ প্রমুখ ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open