তাহিরপুরে কৃষকদের ন্যায্য দাবিতে বিএনপির মানববন্ধন


তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ ধানের ন্যায্য মূল্য ও প্রকৃত কৃষকের কাছ থেকে ধান সংগ্রহের দাবিতে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের প্রাকৃতিক সম্পদ নির্ভর উপজেলা তাহিরপুরে, সদর ইউনিয়ন বিএনপির উদ্যোগে তাহিরপুর পূর্ব বাজারে এ মানববন্ধন পালন করা হয়।

তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন বিএনপির সভাপতি এমরান হোসেনের সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা ছাত্রদল সহ সাঃ সম্পাদক তোজাম্মিল হক নাসরুমের পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, কৃষিনির্ভর দেশে কৃষকদের বাঁচিয়ে রাখতে হলে তাদের কষ্টার্জিত সোনার ফসল যেন বিফলে না যায় সে দিকে সরকারের উর্ধতন মহলের হস্তক্ষেপ জরুরি।

সন্তানতুল্য কৃষকদের ফলানো এ ধান ফসলের ন্যায্য মূল্য দিতে এবং প্রকৃত কৃষকদের নিকট থেকেই যেন ধান ক্রয় করা হয় সে বিষয়ে সরকারের সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীত আহবান রাখেন।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও তাহিরপুর উপজেলা বিএনপির সভাপতি নরুল ইসলাম,জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক জুনাব আলী,সাবেক অধ্যক্ষ সাইদুল কিবরিয়া,জেলা বিএনপির সহ দপ্তর ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,সহ তথ্য ও গবেশনা সম্পাদক বাষ্কর রায়,উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সাজিদুর রহমান, তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বাদল মিয়া,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শামিম আহমদ,জেলা যুবদল সহ গ্রামে সরকার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, মাহবুব চৌধুরী,জাহাঙ্গীর আলম,নাছরুম,শাহাজাহান,শাহ আলম,একরাম হোসেন,নুর মিয়া,ওহি, মুন্না প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open