বার্সেলোনায় “বিশ্বনাথ আইডিয়াল এসোসিয়েশনের” ইফতার ও দোয়া মাহফিল

স্পেনের বার্সেলোনায় বসবাসরত প্রবাসী বিশ্বনাথবাসীর সংগঠন বিশ্বনাথ আইডিয়াল এসোসিয়েশনের আয়োজনে একটি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।২১শে মে মঙ্গলবার বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি এইচ.এম রায়হান আহমদ। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিনের সার্বিক তত্বাবধানে মাহফিলে বিশ্বনাথ আইডিয়াল এসোসিয়েশনের প্রধান উপদেষ্ঠা আহমদ আলী, উপদেষ্ঠা শাহিন আহমদ, সিনিয়র সহ-সভাপতি বেলাল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সহ-সাধারণ সম্পাদক জোবায়ের আহমদ, দপ্তর সম্পাদক আমির হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, প্রচার সম্পাদক মোঃ জাহির উদ্দিন, সহ প্রচার সম্পাদক মোঃ আক্তার আহমেদ, ক্রীড়া সম্পাদক মোঃ ফকর উদ্দিন, সদস্য জুয়েল আহমদ, সদস্য হাফিজ ফয়েজ আহমদ, সদস্য আবুল হোসেন সহ কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি এইচ.এম রায়হান আগত অতিথিবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃ্তজ্ঞতা প্রকাশ করে সংক্ষিপ্ত বক্তব্য তিনি দেশ ও বিদেশের সকল বাংলাদেশিসহ মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনা করেন। ইফতার পূর্বে ইসলামিক আলোচনা এবং দোয়া পরিচালনা করেন মাওলানা হাফিজ সরফ উদ্দিন আজাদ।

মাহফিলে সম্মানিত উপস্থিতিগণ সিয়াম-সাধনার ও সংযমের মাস এই রমজানে স্থানীয় বাংলাদেশি কমিউনিটির জন্য এই আয়োজন ততা মিলন মাহফিলের আয়োজন করায় আয়োজক সংগঠনের প্রতি সাধুবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open