বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন’র মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক প্রকাশ

যুক্তরাজ্য জাসাসের সিনিয়র সহসভাপতি তরিকুর রশিদ চৌধুরী শওকতের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীর মৃত্যুতে ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি ।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীর মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপি গভীরভাবে শোকাহত । তিনি একজম সজ্জন, সমাজসেবক ও ধার্মিক ব্যক্তি হিসেবে সকলের কাছে অত্যন্ত শ্রদ্ধা ভাজন ছিলেন । মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীর অবদান জাতীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী গত ২০শে মে সোমবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। তিনি ছিলেন ৭১ এর রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা সদস্য ।

দীর্ঘ দিন ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতী, নাতনী অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open