সিলেটে র‌্যাবের অভিযানে ১৩ হাজার পিস ইয়াবাসহ আটক ৩


সিলেটের নগরীর মোগলাবাজার ও জালালাবাদ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে প্রায় ১৩ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব-৯ এর পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় লব্ধ ১০ হাজার ৫৫০ টাকাসহ মাসুম আহমেদ লস্কর (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী জকিগঞ্জ উপজেলার চারিগ্রাম এলাকার (বর্তমানে আল সাফা গার্ডেন, আল বারাকা গ্রীণ সিটি, খাদিমপাড়া) আব্দুল শুক্কুর লস্করের ছেলে।

মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ১১ টার দিকে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

আরেক অভিযানে মহানগরীর জালালাবাদ থানাধীন শাবিপ্রবি গেটের বিপরিত পাশ থেকে ১৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় লব্ধ ৩৬ হাজার ৫০০ টাকা আরো ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।

আটক দুজন হলো- জকিগঞ্জ উপজেলাধীন শাহজালালপুর গ্রামের মৃত ইশাদ আলীর ছেলে আব্দুল আজিজ (৭৮) ও একই উপজেলার বাল্লা গ্রামের মৃত মুব্বাশ্বীরের ছেলে মো. আবদুল্লাহ।

মঙ্গলবার (২১ মে) সকাল পৌনে ১১ টার দিকে র‍্যাব-৯ এর এএসপি ওবাইনকে সাথে নিয়ে শুরু হওয়া এ অভিযানে নেতৃত্ব দেন মেজর মো. শওকাতুল মোনায়েম। পৃথক অভিযানে আটক ৩ জনকে স্ব স্ব থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. নূর আলম।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open