কেন্দ্রীয় ছাত্রলীগকে অভিনন্দন জানিয়ে সিলেট ছাত্রলীগের আনন্দ মিছিল


নবগঠিত কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে নগরীতে আনন্দ মিছিল করেছে সিলেট মহানগর ছাত্রলীগ।

গতকাল রোববার দুপুরে সুবহানীঘাটস্থ দলীয় কার্যালয়ের সামন থেকে আনন্দ মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে বন্দবাজারে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

পথসভায় নেতৃবৃন্দ বলেন- ছাত্রলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড।

ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান যার গৌরবময় ইতিহাস রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।

বক্তারা আরও বলেন, শোভন ও – রাব্বানীর নেতৃত্বে ছাত্রলীগ আজ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। বক্তারা নবগঠিত কমিটির সদস্যদের অভিনন্দন জানান।

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য আলী হোসেন আলম এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সুমন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের নবর্নিবাচিত সহ-সম্পাদক সাইফুর রহমান।

এ সময় বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সালেহ আহমদ ছালে, রানা আহমেদ শিপলু, মারুফ আহমদ, দেলোয়ার হোসেন দিলাল, সাব্বির আহমদ, রাজু আহমদ, জুনেদ আহমদ, শেখ রুসন ইজদানী, জামিল হোসাইন, সায়েম আহমদ, ওয়াহিদুর রহমান ফাহিম, রিয়াদ আহমদ লিমন আহমদ, আবির হোসেন আবি সহ বিভিন্ন ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নরতৃবৃন্দ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open