রমজানের পবিত্রতা রক্ষায় হোটেল রেস্তোরা বন্ধের দাবি, মুহতামিম বালাগঞ্জ মাদ্রসা


বালাগঞ্জ প্রতিনিধিঃঃ রোজ বৃহস্পতিবার (১৬ মে) বাদ জোহর জরুরী ভিত্তিতে বালাগঞ্জ ফিরোজা বাগ মাদ্রসার অফিসে এক মতবিনিময় সভার আহ্বান করেন মাদ্রসার মুহতামিম ও খেলাফত মজলিসের সভাপতি মাও: আব্দুল মালিক ।

মতবিনিময় সভায় উপস্থিত হন সর্বস্তরের প্রাণ প্রিয় মুসলমান।

মতবিনিময় সভার প্রধান কার্যপ্রণালী থাকে অবৈধ দোকান,হোটেল, রেস্তোরা বন্ধ করা যায় কিভাবে?

আজকের আলোচনার সভাপতি ও মাদ্রাসার মুহতামিম ও অন্যান্যরা বক্তব্য রাখেন,পবিত্র রমজানে হোটেল-রেস্তোরা, ক্লাব-বার বন্ধ রাখাতে হবে।
কেমিক্যালমুক্ত ফল বিক্রি করতে হবে। তারা আরও বলেছেন রোজার সময় বালাগঞ্জ বাজারে হোটেল রেস্তোরা বন্ধের জন্য ১৫-২০জন করে দল পরিচালনা করে হবে।

হোটেল রেস্তোরার মালিকদের প্রতি আহ্বান জানান, জনস্বার্থ রক্ষায়, সেহরী এবং ইফতারে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করা। অারোও বলেন, দিনের বেলায় ক্ষুধার্ত রোজাদারদের যাতে কোন প্রকার লোভ না যায় এমন সব অবৈধ হোটেলে বন্ধ করার দাবি।

অালোচনা শেষে সবার মত পোষন করে বলেন অাগামী(১৮ মে, রোজ শনিবার বালাগঞ্জ বাজারের সংলগ্ন নবীনগর থেকে শুরু করে বালাগঞ্জ পূর্ব বাজার পর্যন্ত সাধারন ভাবে একটা দল বের হবে অবৈধ হোটেল রেস্তোরা কে সাবধান করার জন্য।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জামেয়ার মুহতামিম, নায়েবি না’যিম মা:ফয়েজ অাহমদ, বালাগঞ্জ মহিলা মাদ্রসার নাযিমে তা’লীমাত মা:অাব্দুল বাতিন, তিলকচানপুর মাদ্রসার সিনিওর শিক্ষক মা:হুসাইন অাহমদ মিছবাহ, জামেয়ার সিনিওর শিক্ষক মা: অাব্দুস শহিদ, মা:অাবুল কালাম, মা: কামালুদ্দীন, মা: ফজলে হক সহ প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open