জেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা ও ইফতার মাহফিল


সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এড. লুৎফুর রহমানের সম্মানে এক গণসংবর্ধনা ও এলাকার সর্বস্তরের নাগরিকবৃন্দকে নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ই মে ইসলামপুর বড় হাজীপুর এলাকার বিশিষ্ট সমাজসেবক ও যুক্তরাজ্য নর্থ লিংকন শেয়ার আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত গাজী (সিরাজী)’র উদ্যোগে এ গণসংবর্ধনা ও ইফতার মাহফিল হয়।

৩নং পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ এ মতিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কবির উদ্দিন আহমদ, সভাপতি আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলু, পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক ডা. মো. সাকির আহমদ (শাহীন), সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open