সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ নেতৃবৃন্দের বাজার মনিটরিং


সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে গতকাল বুধবার দুপুরে নগরীর সোবহানীঘাটস্থ ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ও নয়াব আলী মার্কেট পরির্র্দশন করেন।

এসময় দুই মার্কেটের বিভিন্ন দোকান পরিদর্শন করে ব্যবসায়ী নেতৃবৃন্দরা সন্তুষ্টি প্রকাশ করেন। এবং কোনভাবে যেন রমজানে অতিরিক্ত দামে কাঁচামাল বিক্রি না করা হয় সেদিকে নজর রাখার পাশাপাশি পবিত্র এই মাসে সংযমের সাথে ব্যবসা করতে সকল ব্যবসায়ীদের আহ্বান জানান।
বাজার পরির্দশনের সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান, ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি মো. ছালেক মিয়া, সাধারণ সম্পাদক মো. ছাদ মিয়া, সহ সভাপতি মো. কয়ছল আহমদ, যুগ্ম সাধারণ আলেক মিয়া, ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও হজরত শাহজালাল (রহ) ৩৬০ আওয়লীয় ভক্তবৃন্দ পরিষদের সহসভাপতি মো. পংকি মিয়া জালালি, মো. রাজা মিয়া, মো. রাজু মিয়া, মো. মাসুদ মিয়া, মো. তাজুল ইসলাম, মো. সফিক মিয়া, মো. আলা উদ্দিন, মো. জলিল মিয়া, মো. হারিছ মিয়া, মো. সাজু মিয়া, মো. বশির মিয়া।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open