সিলেটস্থ দিরাই-শাল্লা জাতীয়তাবাদী পরিবারের আলোচনা সভা ও ইফতার মাহফিল

কারান্তরীন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবীতে গোলটেবিল আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিলেটস্থ দিরাই-শাল্লা জাতীয়তাবাদী পরিবারের উদ্যোগে গতকাল মঙ্গলবার নগরীর মদিনা মার্কেটস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে এ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সুনামগঞ্জ জেলা যুবদল নেতা মহিউদ্দিন মিলাদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্ঠা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল। তিনি বলেন, বেগম খালেদা জিয়া দেশের মানুষের মানবাধিকার, গণতন্ত্র ও সুশাসনের জন্য সংগ্রাম করছেন। একারনে মিথ্যা মামলায় তাকে কারাগারে বন্দি রাখা হয়েছে। অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনসার উদ্দিন, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাঈদ আহমদ, ছাতক থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি কবির আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদল নেতা এম.এস. সুহেল প্রমুখ। আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open