বন্দরবাজার সানরাইজ এন্টারপ্রাইজে সব খাদ্যেই ভেজালের অস্থিত্ব পেয়েছে (র‌্যাব-৯)

স্টাফ রিপোর্ট: সিলেট নগরীর বন্দরবাজার সানরাইজ এন্টারপ্রাইজে সব খাদ্যেই ভেজালের অস্থিত্ব পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটায়িলন (র‌্যাব-৯)।

অভিযানে ওই প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। নষ্ট করা হয় ভোজ্য তেলসহ বিক্রয়ের জন্য রাখা ভেজাল অন্তত ১৩ ধরণের ভোগ্যপণ্য।

রোববার বিকেল সাড়ে ৫টায় লালদিঘীরপাড় নতুন মার্কেট বন্দর বাজার ভেজাল র‌্যাব, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং বিএসটিআই সমন্বয়ে যৌথ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর এএসপি সত্যজিৎ কুমার ঘোষ।

অভিযানকালে লালদিঘীর পাড় সান এন্টারপ্রাইজ থেকে জব্দ করা হয় ৯০ কেজি ভেজাল হলুদের গুড়া, ৩০০ কেজি ভেজাল মরিচের গুড়া, ৬০ লিটার ভেজাল সস, ৫১০ পিস মেয়াদোত্তীর্ণ গোল্ডেন টেসটি সস, ৯৬ পিস মেয়াদোত্তীর্ণ গোলাপজল, ১০০ পিস মেয়াদোত্তীর্ণ আচারের বোতল, ৬০ পিস মেয়াদোত্তীর্ণ গোল্ডেন মটর সুটি, মেয়াদোত্তীর্ণ গোল্ডেন সুপার কন ফোলার ৭০ পিচ, ২৪ পিস মেয়াদোত্তীর্ণ বিস্কুট ফ্লেভার, ২০ পিস মেয়াদোত্তীর্ণ মিল্ক ফ্লেভার, মেয়াদোত্তীর্ণ ঘি ফেলেভার ২৫ পিস, ১৫০ পিস মেয়াদোত্তীর্ণ ঘি, ৬০ লিটার মেয়াদোত্তীর্ণ বিভিন্ন প্রকার কেমিক্যাল জব্দ করা হয়।

জব্দকৃত পণ্য সামগ্রী ধ্বংস করা হয় এবং জরিমানকৃত অর্থ সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open