সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন


মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার এক সভা আজ দুপুর ২টায় আম্বরখানাস্থ লেইছ সুপার মার্কেটে সংগঠনের নবনির্বাচিত সভাপতি শাহ ছদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় আগামী দুই বছর ২০১৯-২১ইং সালের কার্যকরী কমিটির পূর্ণাঙ্গ তালিকা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সংঠনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাজিকুল ইসলাম রানা-র পরিচালনায় সভায় এ সময় বক্তব্য রাখেন কুদ্দুস আহমদ, ইয়াহিয়া আহমদ, রাজু দাস, শাহীন আহমদ, মহেশ ঘোষ, মোহাম্মদ মানিক, বদরুল আলম, রথীন্দ্র দাস রথী।

বক্তারা সংগঠনের কার্যক্রমকে আরোও গতিশীল করতে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির নানাদিক নিয়ে আলোচনা করেন এবং সকলের আন্তরিক ও বলীষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। এরপর উপস্থিত সকলের সম্মতিতে কমিটির নাম চুড়ান্ত করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সভাপতি – শাহ ছদরুল ইসলাম, সহ-সভাপতি – নিজাম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক- নাজিকুল ইসলাম রানা, সহ-সাধারণ সম্পাদক কুদ্দুস আহমদ, সাংগঠনিক সম্পাদক – ইয়াহিয়া আহমদ, অর্থ সম্পাদক – মহেশ ঘোষ, দপ্তর সম্পাদক – মোহাম্মদ মানিক, প্রচার ও যোগাযোগ সম্পাদক – বদরুল আলম, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক – রথীন্দ্র দাস রথী, কার্যকরী সদস্য: শাহীন আহমদ, রাজু দাস।

উল্লেখ্য যে গত ৩মে ২১তম সাধারণ সভায় সদস্যদের মতামত ও সম্মতির ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কয়েকটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয় প্রথমবারের মতো। বাকি পদগুলো পূরণের জন্যে নির্বাচিত সদস্যদের দায়িত্ব দেয়া হয় যার প্রেক্ষিতে আজকের সভায় উল্লেখিত কমিটি গঠন করা হয়।

Sharing is caring!

Loading...
Open