আন্তর্জাতিক অলিম্পিক সলিডারিটি জিমন্যাষ্টিকস্ কোচেস সনদ পেলেন সিলেটের আনোয়ার


আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আইওসি) পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) তত্ত্বাবধানে অলিম্পিক সলিডারিটি জিমন্যাষ্টিকস্ (লেভেল-১) কোচেস কোর্সের সনদ লাভ করেছেন সিলেটের আনোয়ার হোসেন। গত ২৪ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত ১০ দিনব্যাপী প্রশিক্ষণ শেষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে ৩ মে অনুষ্ঠিত এক আনন্দঘন পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে এ সনদ লাভ করেন তিনি।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এর হাত থেকে এ সনদ গ্রহণ করেন তিনি।

আন্তর্জাতিক জিমনাস্টিক এক্সপার্ট মালোয়েশিয়ান কোচ জামব্র্রি বিন জয়নাল আবেদীনের তত্ত্বাবধানে এ প্রশিক্ষণ গ্রহণ করেন তিনি।

এসময় আন্তর্জাতিক কোচ মো. আনোয়ার হোসেন জানান, এ প্রশিক্ষণে আমি অনেক কিছু অর্জন করেছি। সবার পক্ষে এ ধরনের প্রশিক্ষণ গ্রহণ করা সম্ভব নয়, তাই আমার এ অর্জন শিক্ষার্থীদের মাঝে কাজে লাগাতে চাই। তারা ভবিষ্যতে এ ধরনের প্রশিক্ষণ নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য অগ্রণী ভূমিকা বয়ে আনবে।

তিনি বলেন, আমি এই জিমনাস্টিক প্রশিক্ষণ গ্রহণ করে আমি খুবই আনন্দিত। ভবিষ্যতে এ ধরনের প্রশিক্ষণ গ্রহণ করে আন্তর্জাতিক পর্যায়ে দেশ ও সিলেটের জন্য ভালো কিছু করতে আগ্রহী। তাই আমি সকলের নিকট দোয়া কামনা করছি।

উল্লেখ্য, মালয়েশিয়া হতে আগত আন্তর্জাতিক জিমন্যাষ্টিকস্ ফেডারেশনের প্রশিক্ষক জামব্রি বিন জয়নাল আবেদীন গত ২৪ এপ্রিল ২০১৯ইং হতে ১০ (দশ) দিন ব্যাপী এই কোর্সটি পরিচালনা করেন। ঢাকা ও ঢাকার বাহিরের বিভিন্ন জেলা হতে মোট ২৩জন প্রশিক্ষণার্থী এই কোর্সে অংশগ্রহণ করেন। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি অংশগ্রহনকারী প্রশিক্ষকদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open