নগরীর নাইওরপুলে বিদ্যুতের লাইনে আগুন


নিজস্ব প্রতিবেদক : নগরীর নাইওরপুলে বিদ্যুতের লাইনে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটেছে। বুধবার (১৭ এপ্রিল) বেলা ২টার দিকে নোইওরপুল পয়েন্টের রামকৃষ্ণ মিশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ফলে নগরীর বেশ কিছু এলাকায় ডিসলাইন সেবা বিচ্ছিন্ন রয়েছে। এ ঘটনার পর থেকে নগরীর বিদ্যুৎ বিতরণ বিভাগ-২ এর আওতাধীন বেশ কিছু এলাকায় বিদ্যুৎহীন হয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর ব্যস্ততম এলাকা নাইওরপুল পয়েন্টে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির তারে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। নিমিষেই দু‘টি খুঁটিতে আগুন ছড়িয়ে পড়ে। এতে টেলিফোনের তার, স্যাটেলাইট ক্যাবল ও ইন্টারনেট তারে আগুন লাগলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পাশেই রামকৃষ্ণ মিশনের লোকজন আতঙ্কে মন্দির ছেড়ে বেরিয়ে পড়েন। স্থানীয়রা আগুন নেভানে চেষ্টা চালিয়ে যান। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বেলা আড়াইটার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আসে।

দমকল বাহিনীর স্টেশন অফিসার জিসি তালুকদার বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে বিদ্যুৎ লাইন ও ডিস লাইন ক্ষতিগ্রস্থ হয়। আগুনে ইন্টারনেট ও ডিস লাইনের তার পুড়ে গিয়ে অন্তত ৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা হয়েছে বলেন তিনি।

Sharing is caring!

Loading...
Open