প্রত্যেক ইউনিয়নে স্টেডিয়াম নির্মাণ করা হবে : বিশ্বনাথে নুনু মিয়া

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, খেলাধুলার উন্নয়নের জন্য ও যুব-ছাত্র সমাজকে মাদকসহ অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখতে বিশ্বনাথ উপজেলার প্রত্যেক ইউনিয়নে স্টেডিয়াম নির্মাণ করা হবে। সবাই মিলেই বিশ্বনাথের ক্রীড়াঙ্গনকে আরোও আলোকিত করতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা গবিন্দপুর মাঠে জোনাকি স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত ১ম জোনাকি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। ফাইনাল খেলায় সোনার বাংলা স্পোটিং ক্লাব-দন্ডপানিপুর ট্রাইব্রেকারে ৪(১)-৩(১) গোলের ব্যবধানে শেখ রাসেল স্পোটিং ক্লাব-মিরেরচরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শেখ রাসেল স্পোটিং ক্লাবের সাবিন মাহারজান ম্যান অব দ্যা টুর্নামেন্ট ও সোনার বাংলা স্পোটিং ক্লাবের রাজু আহমদ ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন।

জোনাকি স্পোটিং ক্লাবের সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্বে ও ধারাভাষ্যকার মোহাম্মদ আলী লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, যুবলীগ নেতা সায়েদ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক আশিক আলী, রোহেল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জোনাকি স্পোটিং ক্লাবের সদস্য শিপন আহমদ।

Sharing is caring!

Loading...
Open