অস্ত্রোপচার লাগবে ওসমানীতে চিকিৎসাধিন সাংবাদিক হেলালের

বালাগঞ্জ প্রতিনিধি:: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক, গহরপুর রাইটার্স ক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সবুজ সিলেট এবং অন-লাইন পত্রিকা বালাগঞ্জ প্রতিদিনের বালাগঞ্জ প্রতিনিধি সাংবাদিক এসএম হেলালকে গত সোমবার সন্ধ্যায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডের ৯নং বেডে চিকিৎসাধিন রয়েছেন। সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন তার ভেঙ্গে যাওয়া বাম হাতে অপারেশন করতে হবে। আঘাতপ্রাপ্ত বাম হাটুতেও জটিল চিকিৎসা চলছে।

তার চিকিৎসা এবং সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশে-বিদেশে অবস্থানরত সকল শুভানুধ্যায়ীদের সহযোগিতা এবং দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার (০৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার এলাকায় পিছন দিক থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সঙ্গে থাকা অপর আরোহীসহ তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন ও পথচারী রাত ১১টায় আহতদের দক্ষিণ সুরমার নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনায় সাংবাদিক এসএম হেলালের বাম হাতের কনুইয়ের হাড় ভেঙে গেছে এবং হাটুতে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছেন। তার সঙ্গে থাকা অপর আরোহী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

সাংবাদিক এসএম হেলালের দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তাকে দেখতে যান অন-লাইন পত্রিকা বালাগঞ্জ প্রতিদিনের প্রধান সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক মুহাম্মদ শরীফুজ্জামান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সহ সাধারণ সম্পাদক এমএ কাদির।

এদিকে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী গত সোমবার নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন সাংবাদিক এসএম হেলালকে দেখতে যান। এসময় তিনি চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নেন এবং সমবেদনা জানান।

ইতোমধ্যে সিলেট জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, যুক্তরাজ্যস্থ গহরপুর এসোসিয়েশনের সভাপতি, প্রবাসী কমিউনিটি নেতা মো. আবুল মিয়া, গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মতিন মাখন প্রমুখ আহত সাংবাদিক এসএম হেলালকে দেখতে গিয়ে তার সুস্থতা কামনা করেছেন। এছাড়াও দেশে-বিদেশে অবস্থানরত অসংখ্য সুহৃদ দুর্ঘটনার সংবাদ পেয়ে সাংবাদিক এসএম হেলালের সুস্থতা এবং চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন।

Sharing is caring!

Loading...
Open