ডিএম হাইস্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী কমিটির সংবাদ সম্মেলন (ভিডিও)

ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকাউত্তর মুহাম্মদপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটি ইউকের প্রায় দীর্য দুই বছরের প্রচেষ্টায় আলোর মুখ দেখতে যাচ্ছে ১৪ ই এপ্রিল রবিবার বহু প্রতীক্ষিত এক্স স্টুডেন্ট রিউনিয়ন ইউকে। পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোডের মালবারি গার্ল স্কুলে আগামী রবিবার সকাল ১১ টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত দিনব্যাপী বর্ণিল অনুষ্টান মালা সাজানো হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্টানকে অলংকৃত করবেন ঢাকাউত্তর মুহাম্মদপুর উচ্চ্ বিদ্যালয়ের প্রতিষ্টাতা প্রধান শিক্ষক ও দীর্ঘ ৪০ বছর সেবা প্রদান কারী জনাব মহিউল ইসলাম জায়গীরদার।

গত ৯ এপ্রিল মঙ্গলবার অপরাহ্ন ২টায় পুর্ব লন্ডনের লন্ডনবাংলা প্রেসক্লাবে ডিএম হাইস্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির এক সংবাদ সম্মেলনে এসব বক্তব্য প্রদান করা হয়। কমিটির সদস্য সচিব নাহিন মাহমুদ লিখিত বক্তব্যে আরো বলেন ১৮ এপ্রিল মঙ্গলবার ২০১৭ যুক্তরাজ্যের লুটন শহরের একটি সভা থেকে ঘোষণা দিয়ে কাজ শুরু হয়েছিল প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনীর। হাটি হাটি পা করে বাস্তবায়ন কমিটি পর্যায়ক্রমে লুটনে তিনটি সভা, বার্মিংহামে দুটি সভা, বাংলাদেশে ম্যানেজমেন্ট কমিটির সাথে মতবিনিময়, নিউজার্সিতে প্রাক্তন ছাত্র ও অভিভাবকদের সাথে মতবিনিময় এবং আনুসাঙ্গিক সব কাজ সম্পন্ন করে কমিটি উদযাপন করতে যাচ্ছে কাঙ্খিত মিলন মেলা।
দিনব্যাপী এই অনুষ্ঠান মালায় থাকবে উদ্ভোধনী অনুষ্ঠান, পারস্পরিক পরিচিতি ও খোশগল্প, বাচ্চাদের জন্য বিনোদনের ব্যবস্থা, বড়দের জন্য খেলাদোলা, দুপুরের খাবার,সোনালী দিনের স্মৃতিচারণ, অতিথি বৃন্দের বক্তব্য, এওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বর্ণাঢ্য এই আয়োজনে অতিথি হিসেবে আরও উপস্থিত থাকার কথা রয়েছে রোশনারা আলী এমপি, লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস, লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার আয়াস মিয়া, কাউন্সিলার বৃন্দ, সামাজিক ও রাজনৈতিক নের্তৃবৃন্দ। এছাড়াও পাচ শতাধিক ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও শুভাকাঙ্খী উপস্থিত থাকার জোর সম্ভাবনা রয়েছে ।
সংবাদ সম্মেলনে সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মুহিউল ইসলাম জায়গীরদার, আহ্বায়ক মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খাঁন নুনু, আহ্বায়ক মনজুরুস সামাদ চৌধুরী মামুন, উপদেষ্টা কাউন্সিলার আব্দুল আজিজ তকি। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক, আব্দুল মিজান চৌধুরী, উপদেষ্টা এনামুল হক চৌধুরী, একলিম হোসেন, মাহমুদ মিয়া মানিক, মুফিজুর রহমান চৌধুরী একলিল, তামান্না জায়গীরদার, আবুল কাসেম, আবুল খয়ের চৌধুরী, মাসুম আহমেদ, আলম চৌধুরী, বাবর চৌধুরী, জায়েদ চৌধুরী, হিফজুর রহমান, আবু সুফিয়ান ও অলিউর রহমান চৌধুরী প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open