সিলেট মহানগর তালামীযের অভিষেক সম্পন্ন


বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা হুমায়ূনূর রহমান লেখন বলেছেন, বর্তমান যুগ ফেতনার যুগ। আমরা লক্ষ্য করছি বর্তমান সময়ে কিছু ফিতনাবাজ ইসলামের ব্যাখ্যা মানুষের কাছে বিকৃতভাবে উপস্থাপন করছে। এসকল বিকৃত ব্যাখ্যার সঠিক জবাব দেয়ার জন্য তালামীয কর্মীদের জ্ঞানের রাজ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করে দ্বীনের কাজে আত্মনিয়োগ করতে হবে।

তিনি গতকাল ৬ এপ্রিল, শনিবার, সিলেটের একটি অভিজাত কনফারেন্স হলে সিলেট মহানগর শাখা আয়োজিত পবিত্র মিরাজুন্নবী (সা.): আমাদের শিক্ষা শীর্ষক আলোচনা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মহানগর সভাপতি মো: জাহেদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, রাখালগনজ দারুল কুরআন ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শেহাব উদ্দীন আলীপুরী ও তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো: মাহবুবুর রহমান, সিলেট পশ্চিম জেলা সভাপতি শেখ আলী হায়দার, প্রাইভেট ইউনিভার্সিটি জোন সাধারণ সম্পাদক আবু সাঊদ আব্দুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি আব্দুল আজিম ফারহান, সাংগঠনিক সম্পাদক মারুফ আহমদ, প্রচার সম্পাদক আলী আহমদ চৌধুরী, সহ-প্রচার সম্পাদক পিয়ার হাসান, হুসাইন আহমদ ও অফিস সম্পাদক মো: সামছ উদ্দিন প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open