বিয়ানীবাজারে বিপুল পরিমাণ ইয়াবাসহ কথিত ভাই-বোন আটক

বিয়ানীবাজার প্রতিনিধি:: বিয়ানীবাজারে গোপন সংবাদের ভিত্তিতে ১৮শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। মঙ্গলবার বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর করের নেতৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্সসহ বিকেল পৌনে ৬টার দিকে গোপন সংবাদে এক হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলো- জকিগঞ্জের দক্ষিণবাগ গ্রামের মৃত ইলাছ আলী ছেলে আমির হোসেন (৩২), বিয়ানীবাজারের উত্তর শ্রীধরা গ্রামের ফয়সল আহমদের স্ত্রী সালমা বেগম (৩৮)।

পুলিশ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার টু সিলেটগামী শেওলা পয়েন্টে বহনকারী সিএনিজ (অটোরিক্সা) যার রেজি নং-সিলেট-থ-১২-৮০৪০-কে শেওলা পয়েন্টে সিগন্যাল দিয়ে থামানো হয়। সিএনজিতে থাকা দুইজন যাত্রীকে গাড়ী হতে নামিয়ে আমির হোসেন’র দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ৫টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকে ভর্তি ১০০০ (এক হাজার) পিছ ইয়াবা এবং নারী কনস্টেবল দ্বারা মহিলা যাত্রী সালমা বেগম’র দেহ তল্লাশী করে তার সাথে থাকা ১টি খয়েরী রংয়ের ভ্যানেটি ব্যাগের ভিতর ৪টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকে ভর্তি ৮০০ (আটশত) পিসসহ সর্বমোট ১৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল ৯,০০,০০০/- টাকা।

জিজ্ঞাসাবাদে তারা জানায়- ভারত হতে জকিগঞ্জ সীমান্ত দিয়ে তারা বিক্রয়ের উদ্দেশ্যে সিলেট নিয়ে যাচ্ছিল । দীর্ঘদিন থেকে তারা বিভিন্ন এলাকায় নিজেদের ভাই-বোন পরিচয় দিয়ে গোপনে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।

বিয়ানীবাজার থানার এসআই (নিরস্ত্র)/মো: কামরুল আলম আটকৃতদ্বয়ের বিরুদ্ধে বিয়ানীবাজার থানার মামলা নং-১৩, তারিখ-২৬/০৬/২০১৯, ধারা-২০১৮ইং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর টেবিল ১০ (ক) রুজু করা হয়।

Sharing is caring!

Loading...
Open