৬৭ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে সিলেট- দক্ষিণ সুরমার সুলতানপুর সড়কের কাজের উদ্বোধন

সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন সাধন করেছে। দেশে মানুষ এখন সহজে দেশে এক প্রান্ত থেকে অপর প্রান্তে কম সময়ের মধ্যে যাতায়াত করতে পারছে।

এতে করে মানুষের জীবন যাত্রার মান বৃদ্ধির পাশাপাশি কৃষকগণ উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে। সিলেট-৩ নির্বাচনী এলাকায় আমার প্রচেষ্টায় যোগাযোগ ব্যবস্থা সহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যা অন্য যে কোন নির্বাচনী এলাকার চেয়ে অনেক বেশি। সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়ক শেখ হাসিনা সরকারের আমলে দু’বার সংস্কার করা হয়েছে।

কিন্তু ভারী ও অধিক যানবাহন চলাচল করায় সড়কটি ক্ষতি সাধিত হয়। তাই আমি সড়কটি দিয়ে যাতে ভারী ও অধিক যানবাহন চলাচল করতে পারে সেই লক্ষ্যে সড়ক ও জনপদ বিভাগের মাধ্যমে একনেকে বিল পাস করিয়ে আনি। এতে সড়কটি আগে চেয়ে অনেক মজুত ও সম্প্রসারিত হচ্ছে। সড়কের ভাঙ্গন প্রবণ স্থানগুলো পিচের পরিবর্ততে আরসিসি ঢালা দিয়ে করা হবে এবং পানি নিষ্কাশনের প্রয়োজন ড্রেন তৈরী করা হবে। এতে সড়কটি দীর্ঘস্থায়ী ও দ্রুত গতিতে সড়ক দিয়ে যান চলাচল করতে পারবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ২৫ মার্চ সোমবার বিকালে দক্ষিণ সুরমার চন্ডিরপুলে ৬৭ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়ক প্রশস্তকরণসহ উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ আলহাজ¦ সাইফুল আলমের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সড়ক ও জনপথ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সাহা, সড়ক ও জনপথ সিলেটের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়–য়া, সড়ক ও জনপথ বিশ^নাথ সড়ক উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ নূরুল মজিদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন, বালাগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ মইনুল ইসলাম, শহিদুর রহমান শাহীন, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইমাদ উদ্দিন, বালাগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শামসুদ্দীন শামস, সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ¦ হাবিব হোসেন, জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলনা সুলাইমান হোসেন, দেওয়ানবাজার ইউপি চেয়ারম্যান নাজমুল আলম, বালাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল মুনিম, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম আলম, আওয়ামীলীগ নেতা শাহ আলম, আজিজুর রহমান লকুস, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু সাঈদ, শ্রমিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মাষ্টার, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী, নাসির উদ্দিন, শাহ ছমির উদ্দিন, ইঞ্জিনিয়ার হাজী জামাল উদ্দিন, তাহসিন আহমদ দীপু, বাবুল মিয়া, আলফাজ উদ্দিন, আব্দুল আউয়াল কয়েছ, ওয়েছ আহমদ, আব্দুর রহমান আনা, খিজির খান, জবরুল ইসলাম, আমির হোসেন নুরু, আব্দুল খাদির খসরু, নেছার আলী, আব্দুল বাছিত রানা, জুনেদ আহমদ, আশরাফ আলী খান, হাজী ফরুক মিয়া, মুহিদ হোসেন, আবুল হোসেন, আতিকুর রহমান, তোয়াজিদুল হক, মুজিবুর রহমান, মুহিন চৌধুরী, যুবলীগ নেতা নুরুল ইসলাম, আশিক আলী, ছারওয়ার আলম মিতুন, অরুণ দেবনাথ সাগর, ময়নুল ইসলাম সালেহ, কামাল আহমদ মেম্বার, সেলিম আহমদ মেম্বার, সাদিক আহমদ মেম্বার, কয়েছ আহমদ মেম্বার, আকরাম হোসেন, মিনহাজ হোসেন, লায়েক আহমদ জিকু, মুরাদ আহমদ, লয়েছ আহমদ, জয়ন্ত গোস্বামী প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open