বিশ্বনাথে নিজের দেড় বছরের শিশুকন্যাকে গলাটিপে হত্যা করলেন এক পাষণ্ড মা

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে আরোহী দে নামে নিজের দেড় বছরের শিশুকন্যাকে গলাটিপে হত্যা করেছে এক পাষণ্ড মা। পাষণ্ড মায়ের নাম সীমা রানী দে (২৫)।

সোমবার উপজেলার দত্তপুর দিগলী গ্রামে এ ঘটনা ঘটে। তবে হত্যার সঠিক সময় এখনও জানা যায়নি। এ ঘটনায় মা সীমা রানী দে’কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জানা গেছে- আরোহী দের বাবা ও সীমা রানী দের স্বামী সুমন কুমার দে (৩০) বাক প্রতিবন্ধী। তবে তিনি এসএসসি পাশ এবং ফার্মেসি ব্যবসা করেন। রোববার রাতে ঘরে ফিরে দরজায় ধাক্কা দিলে ভেতর থেকে কেউ দরজা খুলেনি। অনেকক্ষণ ডাকাডাকির পর কারো সাড়া না পাওয়ার সুমন এলাকার মানুষ ডেকে আনেন। পরে সবার উপস্থিতিতে দরজা ভাঙ্গা হলে ভেতরে মা-মেয়েকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। এ অবস্থায় দুজনকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে আজ সোমবার সন্ধ্যার দিকে শিশু কন্যাটি মারা গেছে বলে খবর ছড়িয়ে পড়লে বিশ্বনাথ থানা পুলিশ হাসপাতাল থেকে মাকে আটক করে।

এ ব্যপারে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম জানান- সন্দেহাতীতভাবে মাকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার মেয়েকে গলা টিপে হত্যা করেছে বলে স্বীকার করে। তবে কি কারণে হত্যা করেছে এবং বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি। এখনও জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open