বিএনপির সহসভাপতি আউয়ালকে তুলে নেয়ার অভিযোগ বিএনপির


সুরমা টাইমস ডেস্ক: ঢাকা মহানগর উত্তর বিএনপির সহসভাপতি রবিউল আউয়ালকে তুলে নেয়ার অভিযোগ করেছে বিএনপি।

সোমবার দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক বিবৃতিতে বলেন, রোববার সন্ধ্যায় গুলশান-২ এর নিজ বাসা থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর থেকে তার কোনো হদিস দিচ্ছে না। এটি ভয়াবহ অমানবিক ও দস্যুবৃত্তিমূলক কাজ। রাষ্ট্রের মদদে এখনও বিরোধী দল নিধনে বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে।

রবিউল আউয়ালকে অবিলম্বে প্রকাশ্যে উপস্থিত করার জন্য আহ্বান জানিয়ে বিবৃতিতে তিনি বলেন, নিখোঁজ থাকার ঘটনায় তার পরিবার ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন।

রিজভী বলেন, মিডনাইট নির্বাচনের পরও সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সব সময় উদ্বিগ্ন থাকছে। তাই গুম, গ্রেফতার, মিথ্যা মামলা ও বিচারবহিভর্‚ত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে। বিরোধী দলশূন্য না করলে নব্য বাকশালি ব্যবস্থা কায়েম করা যাবে না। তাই বিরোধী দল ও মতপ্রকাশের স্বাধীনতাকে সম্পূর্ণভাবে হরণ করতেই বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে।

বিবৃতিতে বিএনপির এ নেতা আরও বলেন, বিএনপির ঢাকা মহানগরী নেতা রবিউল আউয়াল মাত্র ১৫ দিন আগে সব মামলায় জামিনপ্রাপ্ত হয়ে কারাগার থেকে বেরিয়ে এসেছেন। আবার তাকে তুলে নিয়ে যাওয়া অশুভ উদ্দেশ্যপ্রণোদিত ও বিপজ্জনক কোনো কিছু ঘটার ইঙ্গিতবাহী। বিরাজমান পরিস্থিতিতে দেশের মানুষ দুশ্চিন্তাগ্রস্ত, অশান্তি ও গভীর শঙ্কার মধ্যে দিন যাপন করছে।

Sharing is caring!

Loading...
Open