প্রাচীনতম সংগঠন কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির নতুন কমিটি গঠন

ডেস্ক নিউজ:: সিলেট নগরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সংগঠন কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২২ মার্চ শুক্রবার রাত ৯টায় কাজীটুলা বাজারে ক্লাবভবনের সভাকক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সর্বসম্মতিক্রমে সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলোয়ারকে সভাপতি এবং ক্রীড়া সংগঠক মোখলেসুর রহমান বাবলুকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। ২৫ মার্চ (সোমবার) ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ তথ্যটি নিশ্চিত করেছেন।

ক্লাবের পূর্ণাঙ্গ কমিটিতে ৩০ জনকে বিভিন্নপদে দায়িত্ব অর্পন করা হয়। পাশাপাশি কার্যকরি কমিটিতে সদস্য আছেন আরোও ১৭ জন। দায়িত্বপ্রাপ্তদের পূর্ণাঙ্গ তালিকা পরবর্তিতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

১৭ সদস্যের উপদেষ্টা পরিষদে প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দের মধ্যে থেকে আছেন সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসাইন, শাহী ঈদগাহ ও কাজীটুলা জামে মসজিদের মোতাওয়াল্লি জহির বক্ত, আব্দুল মুকিত চাঁন মিয়া, আব্দুল মন্নান, ইলিয়াছ খান ও আব্দুল আহাদ পিয়ারা।

অন্যান্য উপদেষ্টা হিসেবে আছেন আব্দুল আহাদ চৌধুরী, আব্দুল জলিল, সোলেমান খান সিন্ধু, আব্দুল মালিক সুজন, দিলোয়ার বক্ত, কামাল বক্ত, আব্দুল হালিম চৌধুরী, অ্যাডভোকেট আব্দুর রহমান চৌধুরী, নিজাম উদ্দিন, আব্দুর রহমান বাদশাহ, জিয়াউর রহিম মুর্শেদ। ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে মনোনীত করা হয়েছে বর্তমান কাউন্সিলর রাশেদ আহমদকে।

শুক্রবার রাতে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন ক্লবের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মুকিত চাঁন মিয়া। সভা পরিচালনা করেন জহির বক্ত।

বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি শামসুল আলম ও সাধারণ সম্পাদক কামরান আহমদ কামাল এবং নতুন সভাপতি ফয়জুল আনোয়ার ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান বাবলু, ওয়ার্ড বর্তমান কাউন্সিলর মো. রাশেদ আহমদ।
প্রসঙ্গত, সিলেটের স্বনামধন্য সংগঠন কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটি ১৯৬৩ সালে প্রতিষ্ঠা করা হয়। পরবর্তিতে ১৯৬৬ সালে ক্লাবটি সরকারের সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন লাভ করে।

Sharing is caring!

Loading...
Open