পুলিশের সাথে গোলাগুলির ঘটনায় ডাকাত গ্রেফতার


ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে পুলিশের সাথে গোলাগুলির ঘটনায় অভিযুক্ত আতিক মিয়া (৫০) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকাল ৭টার দিকে উপজেলার গোয়ালাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার আতিক মিয়া উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ভাগলপুর গ্রামের মৃত জোয়াদ উল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ মার্চ উপজেলার তাজপুর ইউনিয়নের চরইসব গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে ডাকাত আতিকসহ অন্যান্য ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করলে অন্তত ৫জন পুলিশ সদস্য আহত হন।

তাৎক্ষনিক পুলিশও আত্মরক্ষার্থে ডাকাতদের প্রতিরোধ করতে কয়েক রাউন্ড গুলি করলে ডাকাতরা পালিয়ে গেলেও অপর ডাকাত সুহেল গুলিবিদ্ধ হয়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্রসহ কয়েক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করে।

এ ঘটনায় ওই দিন রাতেই পুলিশ বাদী হয়ে থানায় পৃথক পৃথক মামলা দায়ের করলে ডাকাতরা আত্মগোপনে চলে যায়। মামলা নং ০৫। এরই প্রেক্ষিতে রোববার সকালে গোপন সংবাদে গোয়ালাবাজার এলাকা থেকে মামলার আসামী ডাকাত আতিককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এসআই সুপ্রাংশু দে দিলু জানান, ডাকাত আতিক এ ঘটনা ছাড়াও আরো কয়েকটি ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আল মামুন সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাত আতিককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে।

Sharing is caring!

Loading...
Open