নিহত সিকৃবির শিক্ষার্থী ওয়াসিমের জানাজা সম্পন্ন

হবিগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের শেরপুরে উদার পরিবহনের বাসচাপায় নিহত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর শিক্ষার্থী ঘোরি মো. ওয়াসিম আফনানের জানাজা সম্পন্ন হয়েছে।

রোববার (২৪ মার্চ) বেলা ২টায় বাদ জোহর তার গ্রামের বাড়ি নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের অনুষ্ঠিত হয়।জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।এর আগে শনিবার রাতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করেছে পুলিশ।

নিহত ওয়াসিম হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের মোঃ আবু জাহেদ মাহবুব ও ডাঃ মীনা পারভিনের ছেলে। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি সাহেল আহম্মদ জানান উদার পরিবহনের চালক জুয়েলকে ২৩ মার্চ রাত ১১টায় সিলেটের কদমতলী বাস টার্মিনাল ও হেলপার মাসুককে রাত আড়াইটায় সুনামগঞ্জ জেলার ছাতকের জাউয়ার বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। চালক ও হেলপারকে আজ আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, ওয়াসিমসহ ১১ জন শিক্ষার্থী হবিগঞ্জের দেবপাড়ায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। শনিবার বিকালে ফেরার পথে তারা ময়মনসিংহ-সিলেট রোডের উদার পরিবহনের একটি বাসে ওঠেন। ভাড়া নিয়ে বাসের হেলপারের সঙ্গে তাদের বিবাদ হয়। একপর্যায়ে বাসের হেলপার ওয়াসিমসহ আরেকজনকে ধাক্কা দেন। এতে ওয়াসিম বাস থেকে পড়ে যান এবং চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। এ সময় তার সঙ্গে থাকা রাকিব হোসেন নামে আরেকজন শিক্ষার্থী বাস থেকে লাফ দিয়ে নামেন।

ওয়াসিমকে দ্রুত প্রাইভেটকারে করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। রাকিব হোসেনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। উত্তেজিত শিক্ষার্থীরা বাসটি আটক করেন। ততক্ষণে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে মৌলভীবাজার সদর থানা পুলিশ বাসটি জব্দ করে।

Sharing is caring!

Loading...
Open