দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্ত্বরে সিকৃবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ


নিজস্ব প্রতিবেদক: সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্ত্বরে সড়ক অবরোধ করে রেখেছি সিকৃবি শিক্ষার্থীরা। তাদের দাবি উদার পরিবহনের বাস চালক ও হেলপারকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।

শনিবার (২৩ মার্চ) রাত সাড়ে টায় উত্তেজিত শিক্ষার্থীরা উদার পরিবহনের কাউন্টারসহ কয়েকটি কাউন্টার ভাংচুর করার পাশাপাশি বিভিন্ন বাসের গ্লাসও ভাংচুর করে। এসময় উত্তেজিত শিক্ষার্থীদের শান্ত করার জন্য পুলিশ চেষ্ঠা চালালেও ব্যর্থ হয়।পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা। একই সাথে আগামীকাল থেকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক দেয় তারা।

এদিকে শিক্ষার্থীরা জানিয়েছেন, অবিলম্বে যদি ঘাতক বাসের চালক ও হেলপারকে পুলিশ না গ্রেফতার করলে তারা আন্দোলন চালিয়ে যাবেন। এমনকি তারা অনির্দিষ্টকালের জন্য ছাত্র আন্দোলনেরও ডাক দিবেন বলে জানান।

জানা যায়, ওয়াসিম সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ফলাফল প্রত্যাশী। এছাড়াও তিনি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে বাসিন্দা। তার বাবার নাম মো. আবু জাহেদ মাহবুব ও মা ডা. মীনা পারভিন।

Sharing is caring!

Loading...
Open