সন্ত্রাসী হামলার শিকার আমাদের নতুন সময়ের সাংবাদিক এমরান

ফেঞ্চুগঞ্জের কটালপুরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আমাদের নতুন সময়’র ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি এমরান আহমেদ। গত ১৬ মার্চ শনিবার রাতে সাড়ে ৮টার দিকে তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। এসময় সন্ত্রাসীরা তার কাছ থেকে মোবাইল ফোন, ক্যামেরা, নিত্যপ্রয়োজনীয় কাগজপত্র ও টাকা-পয়সা নিয়ে যায়।
জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি বাড়ি থেকে সিলেট যাওয়ার পথে ঘিলাছড়া ইউনিয়নের কটালপুরে আসা মাত্র ওঁৎ পেতে থাকা স্থানীয় সন্ত্রাসী আলমগীর জামান বুলবুল, জামিল, সামাদ আহমদসহ তার সহযোগী সন্ত্রাসীরা মোটরসাইকেল গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা এমরানকে দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে হামলা করে। তাকে লাথি, কিল, ঘুষি ও চুরি দিয়ে এলোপাতাড়ী কোপাতে থাকে।
এসময় সন্ত্রাসীরা এমরান প্রাণ নাশের হুমকি দিয়ে বলে- এ ঘটনায় আইনের আশ্রয় নিয়ে তার পরিবার সহ তাকে খুন করে লাশ গুম করে ফেলবে।
হামলায় গুরুতর আহত এমরান আহমেদ বলেন, গত ২৪ ফেব্র“য়ারি বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল আলীর বাড়ি ভাংচুর এর দৃশ্য ক্যামেরাবন্ধি করেন তিনি। ঘটনার পর থেকে ভাংচুরকারী আলমগীর জামান বুলবুল সহ তার সহযোগিতা নানাভাবে এমরানকে হুমকি দিয়ে আসছে। ভাংচুরের ছবিগুলো ডিলেট দেওয়ার জন্য নানা প্রলোভন দেখিয়ে আসছিল তারা। তাদের প্রলোভনে রাজি হননি সাংবাদিক এমরান। এর জের ধরে তারা শনিবার হামলা করে ক্যামেরা, ছিনিয়ে নেয়। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open