বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে হবে -সরওয়ার হোসেন

কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, খেলাধুলা মানুষকে সতেজ রাখে। যুবসমাজ বিশেষ করে তরুণদেরকে খারাপ কাজ থেকে দুরে রাখে। নেশা সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করছে। নেশা থেকে আমাদের যুব সমাজকে ও তরুণদের রক্ষা করতে ধর্মীয়, সামাজিক মুল্যবোধে গড়ে তুলতে হবে। এই ক্ষেত্রে খেলাধুলাও একটি শক্তিশালী মাধ্যম হতে পারে।
তিনি আরও বলেন, নৈতিক শিক্ষায় বলিয়ান হয়ে গড়ে উঠতে হবে আমাদের। খেলাধুলার মাধ্যমে পুরো বিশ্ব আজ আমাদের চিনে। সকল বিষয়ে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে হবে।
বিয়ানীবাজারে ‘বালিঙ্গা প্রথম মধ্যমবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে’র উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেট জজ কোর্টের আইনজীবি অ্যাডভোকেট জুবের আহমদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হাসনাত, সাবেক চেয়ারম্যান আখতার হোসেন খান জাহেদ, সাবেক ইউপি সদস্য মামুন রাজা চৌধুরী, হেলালুর রহমান খান, জিল্লুর রহমান খান।
উদ্বোধনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবুল কালাম শেখ, ব্যবসায়ী আজমল হোসেন চৌধুরী, সেলিম চৌধুরী, ডা. গিয়াস উদ্দিন খান, লন্ডন প্রবাসী সৈয়দ জাকির হোসেন, ইকবাল হোসেন খান, বালিঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মইন উদ্দীন, জহুরুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না, উপজেলা যুবলীগের সদস্য সাজন আহমদ, ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সামী, ব্যবসায়ী তুহেল আহমদ চৌধুরী, বিয়ানীবাজার সেচ্ছাসেবক লীগের নেতা আফজল হোসেন, থিয়েটার একদল ফিনিক্সের সদস্য সামুন আকবর খান।
টুর্নামেন্টের আয়োজন করেছেন শাকিল, শিপলু, ফরহাদ, হাকিম, মুমিন, খোকন, সাদেক, আফছার, আবু তাহের ও আবিদ। টুর্নামেন্ট পরিচালনা করছে বালিঙ্গা যুব সমাজ।
উদ্বোধনি খেলায় বেলাল ফার্নিচার চারখাই বনাম আরএসএম ইমরুল রানা ফুটবল শেওলা মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় আরএসএম ১ গোলে জয় লাভ করে। –বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open