নগরীতে অ্যাম্বুলেন্সে স্ত্রীর লাশ রেখে স্বামীর পলায়ন!

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে অ্যাম্বুলেন্সে স্ত্রী’র মৃতদেহ ফেলে রেখে পালিয়ে গেছেন এক স্বামী। আজ সোমবার বিকেল ৩টায় নগরীর জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ঘটনাটি ঘটে।

জানা যায়, বিকেল ২ টা ৪৫ মিনিটে মৃতের স্বামী রাগীব-রাবেয়া হাসপাতাল থেকে নিজ স্ত্রী অর্পিতা বিশ্বাসের মৃতদেহ বাড়িতে নিয়ে যাবার কথা বলে মনির অ্যাম্বুলেন্সর গাড়িতে তুলেন। কিন্তু রাগীব আলীর মেইন গেট অতিক্রম করার সাথে সাথে তিনি গাড়ি চালককে গাড়ি থামাতে বলেন। চালক এ বিষয়ে জানতে চাইলে মৃতের স্বামী জানায় ‘পাশের বাসা থেকে আমার এক আত্মীয় গাড়িতে উঠবেন।’ পরে তিনি ঐ স্থানে নেমে গেলেও দীর্ঘক্ষণ অপেক্ষা করে আর ফিরে আসেননি। গাড়ি চালক জাহাঙ্গির এ সময় মৃতের স্বামীর মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।

মৃত স্ত্রীর নাম অর্পিতা বিশ্বাস (১৮) । তিনি জকিগঞ্জের দাউদপুর গ্রামের চিত্তরঞ্জনের মেয়ে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশি। তাছাড়া, মাস তিনেক আগে তাদের বিয়ে হয়েছে এবং আখালীয়া নোয়াবাজার এলাকায় স্বামীর সাথে থাকতো অর্পিতা।

গাড়ি চালক জাহাঙ্গীর জানিয়েছেন, মৃতদেহের বিভিন্ন স্থানে একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে। তবে, ঘটনাটি নিছক মৃত্যু, আত্মহত্যা,  নাকি পরিকল্পিত হত্যা- এ নিয়ে আশঙ্কা করছেন অনেকেই।

বিষয়টি সম্পর্কে জানতে জালালাবাদ থানায় একাধিকবার ফোন দেওয়া হলেও দায়িত্বপালনকারী থানার কোন কর্মকর্তা ফোন রিসিভ করেননি।

Sharing is caring!

Loading...
Open